The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিড়িয়াখানায় হিংস্র বাঘের আক্রমণে পরিচর্যা কর্মী গুরুত্বর আহত

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ আমেরিকার ওকলাহোমা অঙ্গরাজ্যের এক চিড়িয়াখানায় হিংস্র বাঘের আক্রমণে গুরুত্বর আহত অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন এক মহিলা পরিচর্যা কর্মী।


bengal_tiger_roaring-normal

প্রাথমিক ভাবে ঘটনা সম্পর্কে প্রত্যক্ষ দর্শীর বরাতে জানা যায় ঐ মহিলা কর্মী বাঘ টিকে নিয়মের কোনোরূপ তোয়াক্কা না করে খাঁচার খুব কাছে থেকে খাবার দিচ্ছিলেন এসময় কাছেই থাকা পুরুষ বাঘ মহিলাকে আক্রমণ করে এবং মহিলার হাতে কামড়ে ধরে।

এদিকে চিড়িয়াখানার আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানানো হয় ঐ মহিলার হাতে বাঘের কামড়ের ফলে ৪ ইঞ্চি গর্ত তৈরি হয়েছে এবং অনেক খানি মাংস উঠে গেছে, ঐ কর্মী নিরাপত্তা ব্যাবস্থা না মেনে নিরাপদ দূরত্ব বজায় না রেখেই বাঘ’কে খাবার পরিবেশন করছিলেন ফলে এই অবুঝ প্রাণী কিছু বুঝে উঠার আগেই তাকে কামড়ে দেয়। অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে মহিলার অবস্থা এখন আশঙ্কা জনক।

এদিকে স্থানীয় টেলিভিশন সূত্রে জানা যায় ঐ মহিলার অবস্থা এখন আশঙ্কা মুক্ত তবে তার হাতে গভীর ক্ষত তৈরি হয়েছে। সে ভাগ্য জোরে বেঁছে ফিরেছে বলেও টিভি মিডিয়া জানিয়েছে।

এদিকে ঐ মহিলার বরাত দিয়ে জানানো হয়েছে তিনি শিকার করেছেন বাঘের কোন দোষ ছিলনা, দোষ তার কারন তিনি বাঘের খুবই কাছে চলে গিয়েছিলেন ফলে বাঘ তাকে আক্রমণ করে।

Screen-Shot-2013-10-05-at-3.43.51-PM

এদিকে আক্রমণ কারি বাঘ’টি এখনো Garold Wayne Interactive Zoological Park এর আগের খাঁচায় অবস্থান করছে। বর্তমানে ঐ আক্রান্ত মহিলা OU মেডিক্যাল সেন্টারে রয়েছেন সেখানেই তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

ধন্যবাদান্তেঃ Huffingtonpost

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...