দারুণ ৫টি ফ্রি গেম ডাউনলোড করুন উইন্ডোজ এইটের জন্য!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ উইন্ডোজের অ্যাপস ষ্টোরে দারূণ সব গেমের সমাহার থাকলেও সেগুলো গ্রাহকদের জন্য সবটাই ফ্রী নয়। যাদের গেম কেনার মতো বাজেট নেই তাদের জন্যই আজকের এই প্রতিবেদনে থাকছে উইন্ডোজ এইটের দারূণ ৫টি গেমের খবর যার পুরোটাই ফ্রি!


windows8-games-840x420

Six Guns

muo-w8-freegames-sixguns

নাম দেখেই হয়তো অনেকে নড়েচড়ে বসেছেন! নাম শুনেই বোঝা যাছে এটা বেশ ধুন্ধুমার গোলাগুলির গেম, আদতেও তাই! এই গেমে প্রতিপক্ষ শত্রুকে মেরে আপনি পয়েন্ট অর্জন করবেন। Buck Crosshaw নামের চরিত্রে আপনাকে খেলতে হবে যার থাকবে একটি পিস্তল এবং একটি ঘোড়া। ফ্রিতে এরকম গোলাগুলির গেম খুব সহজেই পাওয়া যায় না! ডাউনলোড করুন মাইক্রোসফটের অ্যাপস ষ্টোর থেকে, গেইমটি চালাতে হলে আপনাকে অবশ্যই উইন্ডোজ ৮ অথবা ৮.১ চালাতে হবে।

Soulcraft

Screenshot.195724.100000

রূপকথার গল্পের উপর ভিত্তি করে গড়ে উঠেছে এই গেমটি। এই গেমে আপনাকে বিভিন্ন দৈত্য দানোকে পরাজিত করতে হবে। প্রতি পর্বে একটি করে সুপার পাওয়ারের বস থাকবে যাকে মারতে হবে আপনার। বসের কাছে যাবার আগে ছোটো ছোটো দৈত্য দানোকে মেরে আপনার শক্তি বৃদ্ধি করতে হবে। দারূণ গ্রাফিক্স সমৃদ্ধ এই গেমটি খেলতে হলে অ্যাপস ষ্টোর থেকে ডাউনলোড করুন।

Endless Skater

Screenshot.99949.1000004

উইন্ডোজ এইট চালিত ট্যাবলেটে খেলার জন্য এই গেমটি সত্যিই দারূণ। স্কেটে চরে বিভিন্ন সাহসী বাঁক নেয়ার এই গেমটি আপনাকে মুগ্ধ করবে। যতো বেশী কায়দা কানুন করে স্কেটিং করতে পারবেন তত আপনার পয়েন্ট বৃদ্ধি পাবে। অবশ্য ট্যাবলেট না থাকলেও পিসিতেই এটি খেলতে পারবেন। এই গেমে আপনাকে পাল্লা দিতে হতে পারে গাড়ির সাথেও! অ্যাপস ষ্টোর থেকে ফ্রি ডাউনলোড করুন!

Awesome Zombie Sniper

Screenshot.221624.1000001

এটি আরও একটি গোলাগুলি গেম! তবে এতে ধুন্ধুমার গোলাগুলি নয়, এই গেমে আপনার ভূমিকা একজন স্নাইপার হিসেবে। বিভিন্ন জোম্বিকে স্নাইপার রাইফেল দিয়ে মারতে হবে। আর জোম্বিকে মারতে হলে গুলি তার মাথায় লাগাতে হবে। সুতরাং এই গেম আপনাকে স্নাইপার হিসেবেও পারদর্শী করে তুলবে বলা যায়! অ্যাপস ষ্টোর থেকে ডাউনলোড করুন।

LEGO Hero Factory Brain Attack

Screenshot.216794.1000001

এটি মূলত দুইজন খেলোয়াড় নিয়ে খেলার মতো গেম, তবে আপনি চাইলে একজন খেলোয়াড় মুডেও খেলতে পারবেন। এই গেমের মিশন খুবই সাধারণ, শত্রুকে খতম করুন, যতো খতম করবেন ততো আপনার শক্তি বৃদ্ধি পাবে, আস্তে আস্তে কঠিন ধাপের দিকে অগ্রসর হবেন, তখন আরও শক্তি বৃদ্ধি করার দরকার পড়বে আপনার! অ্যাপস ষ্টোর থেকে ফ্রি ডাউনলোড করে নিন!

তথ্যসূত্রঃ makeuseof

Advertisements
Loading...