আপনাদের জন্য এই সপ্তাহের সেরা কিছু অ্যান্ড্রয়েড গেম! [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এই সপ্তাহে মুক্তি পাওয়া কিছু অ্যান্ড্রয়েড গেম গুলো থেকে বাছাই করে নেয়া হয়েছে আপনাদের জন্য সেরা কিছু গেম। দেখে নিন, খেলুন, আপনার অভিজ্ঞতা শেয়ার করুন আমাদের সাথে, কমেন্টে মতামত জানান!


Top-New-Android-Games-in-2013

GT Racing 2: The Real Car Exp:

গতির আনন্দ পেতে চাইলে গাড়ি গেইম আপনাকে দিবে সেই আনন্দ। আর GT Racing 2 আপনাকে দেবে সত্যিকারের গাড়ি গেইমিংয়ের অনুভূতি। অসাধারণ ডিজাইনের গাড়িগুলো আপনার খেলার মাত্রাকে বাড়িয়ে দেবে বলাই যায়। একা ছাড়াও মাল্টিপ্লেয়ারেও খেলতে পারবেন এই গেইম। সম্পূর্ণ ফ্রী এই গেইমটি ডাউনলোড করুন গুগল প্লে-ষ্টোর থেকে!

Riddick: The Merc Files:

সম্প্রতি মুক্তি প্রাপ্ত Riddick মুভি অবলম্বনে বানানো হয়েছে এই গেইমটি। গেইমটির মূল থীম হচ্ছে, শত্রুদের কাছ থেকে মুক্ত হও, তাদেরকে ধোঁকা দাও, এবং তাদের ওপর কতৃত্ব স্থাপন করো। অব্ধকারকে ভয় পাওয়া যাবে না, নিজেকে সম্পূর্ণ আড়ালে রেখে চালিয়ে যেতে হবে অভিযান। অসাধারণ এই গেইমটি মাত্র ৩.৩১ ডলার ব্যয়ে গুগল প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

Tank Battles:

এই গেমে আপনাকে খেলতে হবে পৃথিবীর শ্রেষ্ঠ জেনারেল McTankerson এর ভূমিকায়। শত্রুপক্ষের ট্যাংক ধ্বংস করে নিজেদের ভূমিকে রক্ষা করাই হবে আপনার মিশন। গোলাগুলির স্বাদ পেতে চাইলে গুগল প্লে-ষ্টোর থেকে সম্পূর্ণ ফ্রী এই গেইমটি ডাউনলোড করুন এখনই!

RE-VOLT 2:

এটিও একটি রেসিং গেম। তবে এতে খেলতে হবে আপনাকে গ্র্যান্ড প্রিক্সে। এটি আগের ভার্সন থেকে আরও উন্নত গ্রাফিক্স নিয়ে রিলিজ হয়েছে। সম্পূর্ণ ফ্রী এই গেইমটি গুগল প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করে মেতে উঠুন গতির আনন্দে!

Anomaly 2:

এটি একটি যুদ্ধের গেইম। দুটি টাওয়ারের মধ্যে যুদ্ধে আপনাকে জিততে হবে অপর টাওয়ারটিকে ধ্বংস করে। এটি সিঙ্গেল প্লেয়ার মোড ছাড়াও মাল্টিপ্লেয়ার মোডেও খেলতে পারবেন। যুদ্ধ যুদ্ধ এই গেইমটি খেলে নতুন রোমাঞ্চ পেতে চাইলে গুগল প্লেষ্টোর থেকে মাত্র ৪.৮৩ ডলারের বিনিময়ে ডাউনলোড করে ফেলুন এখনই!

Battle Command:

এটি একটি মিউলিটারি গেইম, আপনি থাকবেন হেলিকপ্টারে, সেখান থেকে নীচে গুলি করে শত্রুদের ক্যাম্প ধ্বংস করে দিতে হবে। তবে তার আগে আপনাকে নিজের দল বানাতে হবে, তাদের শক্তিশালী করতে হবে এবং নেতৃত্ব দিতে হবে, এরপর তাদের নিয়ে যুদ্ধে যেতে হবে। দারুণ এই গেইমটি গুগল প্লে-ষ্টোরে সম্পূর্ণ ফ্রী ডাউনলোড করুন এখনই।

Meltdown©:

এটিও একটি যুদ্ধের গেইম। নিজেকে সেরা সৈনিক হিসেবে প্রস্তুত করুন, অস্ত্র পছন্দ করুন যুদ্ধে বেড়িয়ে যান, আপনার মিশন শুরু করুন। সম্পূর্ণ ফ্রী এই গেইমটি প্লেষ্টোর থেকে ডাউনলোড করে ফেলুন!

তথ্যসূত্রঃ TheTechJournal

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...