নভেম্বর মাসে বাজারে আসা জনপ্রিয় কিছু এন্ড্রয়েড গেমস এবং অ্যাপ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বর্তমান স্মার্টফোন বাজারে সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্মের নাম এন্ড্রয়েড, প্রতিনিয়ত বাজারে আসছে নিত্য নতুন এন্ড্রয়েড অ্যাপ এবং গেমস। চলুন জেনে নিই গত নভেম্বর মাসে বাজারে আসা উল্লেখযোগ্য এন্ড্রয়েড গেমস এবং অ্যাপ সমূহ কি কি!


android-market-applicazioni

১। JumpCam

Screenshot_22

JumpCam প্রথম বাজারে আসে iPhone ব্যবহারকারীদের জন্য, এটি একটি ভিডিও এডিটিং সফটওয়্যার, এর মাধ্যমে একসাথে ৩০টি ভিউডিও ক্লিপ আপনি ধারন করতে পারবেন এবং তা ইচ্ছে মত অবস্থায় এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারবে। সকল এন্ড্রয়েড ৪.০ ভার্সনের উপরে এই অ্যাপ কাজ করবে। আপনি আপনার স্মার্টফোনের জন্য JumpCam ডাউনলোড করতে পারেন এখান থেকে।

২। Star Wars: Tiny Death Star

Screenshot_23

এটি একটি অসাধারণ এন্ড্রয়েড গেমস এটি তৈরি করেছে গেমিং প্ল্যাটফর্ম NimbleBit অসাধারণ এই গেমস আপনি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৩। Band of the Day

Screenshot_24

প্রথম আইফোনের জন্য তৈরি হওয়া এই অ্যাপ ২০১১ সালের অ্যাপ অব দা ইয়ার নির্বাচিত হয়, নভেম্বরে এটি সকল এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উম্মুক্ত করা হয়। এটি তৈরি করেছে 955 Dreams এতে করে আপনি প্রতিদিন একটি করে বেন্ড দলের আপডেট পাবেন একই সাথে শুনতে পাবেন তাদের বিভিন্ন গান যা সম্পূর্ণ অ্যাড ফ্রি!

Band of the Day ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৪। MomentCam

Screenshot_25

ছবি তোলা এবং এডিট করার এই অ্যাপ প্রথম দিকে যদিও চীনা ভাষায় বাজারে আসেন এবং এ বছরের অক্টোবরে এটি আইফোনের জন্য ইংলিশ ভাষায় বাজারে আসে এবং তুমুল জনপ্রিয়তা পায়, নভেম্বরে এটি এন্ড্রয়েড ফোনের জন্য গুগল প্লে তে পাওয়া যায়। এতে আপনি ছবি তোলা সহ ছবিতে অসাধারণ সব এফেক্ট দিতে পারবেন।

MomentCam ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৫। Rormix

Screenshot_26

এটি আপনাকে নতুন নতুন মিউজিক ভিডিও খুঁজে পেতে সাহায্য করবে এবং আপনি তা দেখতেও পাবেন। Rormix ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৬। Hitlist

Screenshot_27

এই অ্যাপ দিয়ে আপনি কথাও ঘুরতে যেতে সাহায্য পাবেন, যেমন আপনার নিকট নির্দিষ্ট পরিমাণ অর্থ রয়েছে কিন্তু আপনি ভাবে পাচ্ছেন না এই পরিমাণ অর্থ দিয়ে আপনি কোথায় কোথায় বেড়াতে যেতে পারবেন! এই ক্ষেত্রে Hitlist আপনাকে সমাধান দিতে সমর্থ! সে আপনাকে সব রকমের সম্ভাব্য ঘুরে দেখার স্পট সম্পর্কে ধারণা দিবে তাও আবার আপনার কাছে থাকা অর্থ অনুযায়ী!

এই অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৭। Lifecake

Screenshot_28

এটি গত নভেম্বর মাসে প্রথম স্মার্টফোন বাজারে আসে এবং এর মাধ্যমে আপনি খুব সহজেই যেকোনো ছবি তুলা এবং তা আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে শেয়ার করতে পারবেন, এতে আপনার স্কাইপ অথবা ইয়াহু এক্সেস প্রয়োজন হবে।

Lifecake ডাউনলোড করুন এখান থেকে।

৮। Branches

Screenshot_29

এটি একটি টুইটার ক্লাইন্ট অ্যাপ এর মাধ্যমে আপনি টুইট করা সহ যেকোনো একজন টুইপকে অনুসরণ এবং আপনার টুইটার টাইমলাইন মনিটরিং করতে পারবেন।

এন্ড্রয়েড ব্যবহারকারীরা Branches ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

সূত্রঃ Thenextweb

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...