The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেখতে যেমন হবে iPhone Air ও iPhone 6C (ভিডিও)

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সম্প্রতি সময়ে বিশ্ব স্মার্টফোন বাজার জয় করে নিয়েছে আইফোন তাদের নতুন সদ্য বাজারে আসা iPhone 5C ও iPhone 5S মডেলের মোবাইল ডিভাইস দিয়ে। তবে এরই মাঝে আলোচনা শুরু হয়ে গেছে কেমন হতে পারে আইফোনের সামনে আসতে যাওয়া iPhone Air ও iPhone 6C।


iphone-air-800x450

SET Solution নামক একটি প্রতিষ্ঠান iPhone Air ও iPhone 6C এর ডিজাইন নিয়ে নিজেদের তৈরি একটি বিশ্লেষণধর্মী ভিডিও প্রকাশ করেছে যেখানে দেখা যাচ্ছে iPhone Air ও iPhone 6C কেমন হবে! iPhone Air ও iPhone 6C এর পেছনে অ্যাপলের অগ্রিম পরিকল্পনার উপরে নির্ভর করে এবং নিজেদের বিশ্লেষণ থেকেই এই ভিডিও সমূহ প্রকাশ করা হয়েছে যা দেখলে আপনিও মোটামুটি ধারণা পেয়ে যাবেন আসলে কেমন হতে পারে ভবিষ্যতের iPhone Air ও iPhone 6C!

বর্তমান সময়ে মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান সমূহের মাঝে চলছে ঠাণ্ডা যুদ্ধ যেখানে কার আগে কে আধুনিক সুবিধা সংযুক্ত করে গ্রাহকের হাতে নতুন মডেলের স্মার্টফোন তুলে দিতে পারবেন তা নিয়ে প্রতিযোগিতা! শুধু আধুনিক নয় এই ক্ষেত্রে মূল্য এবং ডিজাইনের দিকেও খেয়াল রাখতে হয় স্মার্টফোন নির্মাতাদের।

13406-iphone-6c

SET Solution প্রথমেই iPhone Air কেমন হতে পারে সেই বিষয়ে তাদের ভিডিও প্রকাশ করেছে, অনেকেই নাম শুনে ধারণা করতেই পারেন iPhone Air হবে পাতলা মসৃণ একটি ডিভাইস সেই রকমই উঠে এসেছে SET Solution এর ভিডিওতে।

চলুন দেখে নিই সেই ভিডিওটিঃ

iPhone 6C এর কথা আসলেই প্রথমে সবার মাথায় আসে iPhone 5c যা বর্ণিল আইফন যুগের সূচনা করেছে, অতএব iPhone 6C ও হবে বিভিন্ন রঙের এটা নিশ্চিত তবে SET Solution তাদের ভিডিওতে বলছে iPhone 6C এর ডিসপ্লে হতে পারে বাকানো অর্থাৎ কার্ভ! যেখানে এলজি ইতোমধ্যে এলজি কার্ভ অর্থাৎ বাকানো ডিসপ্লের স্মার্টফোন তৈরি করে ফেলেছে এবং স্যামসাং ও বাকানো ডিসপ্লের কথা ভাবছে সেহেতু আইফোন চাইবে এই ধারণা নিজেদের পণ্যে সংযোজিত করতে।

চলুন দেখে নিই iPhone 6C এর ধারণা নিয়ে তৈরি ভিডিও চিত্রঃ

সূত্রঃ দি টেক জার্নাল

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...