The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাংলাদেশী তরুণরা নিয়ে আসলো Grid Puzzle নামের অসাধারণ Android এবং iOS ফ্রি গেম!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বাংলাদেশি কোম্পানি Pechas Game Studios তৈরি করেছে Grid Puzzle নামের এক দারুন গেম। অসাধারণ সাউন্ড এবং গ্রাফিক্সের এই গেম Android ও iOS উভয় প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।


6-800x500

ডাউনলোডঃ

Android ব্যবহারকারী – Google Play Store Link

iOS ব্যবহারকারী Apple App Store Link

Grid Puzzle গেমটি মূলত একটি বুদ্ধির খেলা যা জাপানী Nonogram থেকে অনুপ্রাণিত। Grid Puzzle সব বয়সীদের জন্য মানসিক বিকাশে সাহায্য করবে। এটি মাইন্ড গেম, যেখানে আপনি নির্দিষ্ট ঘরকে নির্দিষ্ট ছক অনুযায়ী সাজাবেন। এক্ষেত্রে আপনাকে যথেষ্ট মাথা খাটিয়ে গেমকে আয়ত্ত করতে হবে। Grid Puzzle গেমে আপনার জন্য রয়েছে আলাদা টিউটোরিয়াল ব্যবস্থা-যা দেখে আপনি গেমটি সম্পর্কে ধারণা পেতে পারেন। টিউটোরিয়ালে Dr.Nono নামের ভার্চুয়াল গেম বিশেষজ্ঞ আপনাকে সব সময় সাহায্য করবে।

5-800x500

আপনি Grid Puzzle খেলে কম সময়ের মাঝে যদি সঠিক ভাবে আপনার পাজল পূরণ করতে পারেন সেভাবেই আপনি পয়েন্ট পাবেন। আপনি যদি একটি পাজেল বার বার খেলতে চান কিংবা সফল না হন তবে বার বার খেলতে পারবেন। Grid Puzzle আপনার মানসিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতাকে বাড়াবে। এটি আপনার মস্তিষ্ককে লজিক, এন্টিলজিক নিয়ে আরও দ্রুত সিদ্ধান্ত নিতে শেখাবে। মোট কথা Grid Puzzle হচ্ছে সম্পূর্ণ একটি ব্রেন ট্রেনিং গেম যা আপনাকে বিনোদন দেয়ার পাশাপাশি, আপনার মস্তিষ্কের ব্যায়াম করতে সাহায্য করবে।

3-800x500

Grid Puzzle সম্পূর্ণ ফ্রি একটি গেম, এতে রয়েছে দুটি আলাদা থিম এবং আপনি চাইলে Grid Puzzle বিভিন্ন প্রোফাইল নিয়েও খেলতে পারবেন। এছাড়া Grid Puzzle আপনাকে দৈনিক নটিফিকেশান দিয়ে জানিয়ে দিবে খেলার বিষয়ে। এতে প্রতিদিন একবার করে হলেও Grid Puzzle খেলে আপনি আপনার মস্তিষ্ককে ব্যায়াম করিয়ে নিতে ভুলে যাবেন না।

4-800x500

সম্পূর্ণ বাংলাদেশি ডেভেলপার’দের তৈরি অসাধারণ সাউন্ড এবং গ্রাফিক্সের গেম Grid Puzzle একযোগে Android এবং iOS ব্যবহারকারীদের জন্য ১ এপ্রিল ২০১৪’তে উম্মুক্ত করা হয়।

2-800x500

ডাউনলোডঃ

Android ব্যবহারকারী Google Play Store Link

iOS ব্যবহারকারী Apple App Store Link

তাহলে আর দেরী কেন, খেলুন Grid Puzzle, আমাদের কে জানান কেমন লাগছে বা আপনার সবচেয়ে ভালো সংগ্রহই বা কত!

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...