The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনন্ত জলিলের পরবর্তী ছবি ‘দ্য স্পাই’: শুরুতেই বিতর্ক!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ রাখ-ঢাক না করেই অনন্ত জলিল ইতিমধ্যেই ঘোষণা করেছেন তার পরবর্তী ছবি ‘দ্য স্পাই’। কিন্তু প্রথমেই ‘দ্য স্পাই’ নিয়ে বিতর্ক শুরু হয়েছে!

Jalil picture The Spy

এই প্রজন্মের মুভি মেকার অনন্ত জলিল ‘মোস্ট ওয়েলকাম-টু’ এর পর এবার নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন অভিনেতা, পরিচালক এবং প্রযোজক অনন্ত জলিল। সিনেমার নাম দিয়েছেন ‘দ্য স্পাই’ বা ‘অগ্রযাত্রার মহানায়ক’। সিনেমাতে গুপ্তচরের প্রধান ভূমিকায় থাকছেন অনন্ত জলিল নিজে। গতবারের মতো যথারীতি তার নায়িকা হিসেবে থাকছেন অভিনেত্রী বর্ষা। কিন্তু এই ছবিটি নিয়ে প্রথমেই দেখা দিয়েছে বিতর্ক।

Jalil picture The Spy-2

মনসুন ফিল্মসের অফিশিয়াল ফ্যান পেইজে ‘দ্য স্পাই’ সিনেমার একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। আর এ পোস্টার দেওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুরু হয়ে গেছে বিতর্ক। হলিউডি ২০০৬ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘ক্যাসিনো রয়াল’-এর একটি পোস্টারের সঙ্গে ‘দ্য স্পাই’ –এর পোস্টারের একইদৃশ্য চোখে পড়ার মতো। জেমস বন্ড সিরিজের এই ছবিটির মধ্যদিয়ে নতুন বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেইগের যাত্রা শুরু হয়েছিল।

অবশ্য পোস্টারের এ সাদৃশ্যের ব্যাপারে বিস্তারিত কিছুই এখনও বলা হয়নি। বলা হয়েছে, সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। কিছুদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে ‘দ্য স্পাই’ সিনেমার ব্যাপারে বিস্তারিত জানাবেন অনন্ত জলিল নিজে। আর তখন জানা যাবে, সিনেমার কাহিনী কেমন হবে এবং কলাকুশলী কারা থাকছেন বিস্তারিত সবকিছু।

উল্লেখ্য, অনন্ত জলিলের সাম্প্রতিক মুক্তি পাওয়া ‘মোস্ট ওয়েলকাম-টু’ ছবিটি ব্যবসাসফল হয়। বাংলাদেশ ছাড়াও সিনেমাটি জাপানেও ৭টি হলে প্রদর্শিত হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...