The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

যে কারণে বেশী ভালো ছেলেরা প্রেমিকা পায় না!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আপনি কি খুব ভালো কিংবা সরল? আপনি কি জীবনে একজন সঙ্গিনীর অভাব বোধ করছেন খুব বেশি কিন্তু পাচ্ছেন না মনের মানুষের দেখা? হ্যা আজ আমরা দেখা চেষ্টা করবো কেনো একজন বেশি ভালো চেলে হওয়ার পরেও প্রেমিকা পাওয়া যায়না!


break-up-girl-boy-love

একজন ভালো চেয়ে হওয়ার কারনে আপনার চরিত্রে কিছু বিশিষ্ট থাকে যার কারনে আপনি প্রেমিকা পান না। আমরা আজ দেখার চেষ্টা করবো কি সেসব বিশিষ্ট। চলুন দেখে নেয়া যাক-

১) আপনার গায়ে পড়ার স্বভাব নেই-

jibonshongee

আপনি কেনো যেকোনো ভালো স্বভাবের ছেলে কখনোই গায়ে পড়ে কোন মেয়ের কাছে গিয়ে ন্যাকামো করবেনা। ফলে মেয়েরা আগ বাড়িয়ে আপনার কাছে আসবেনা এটা ধরেই রাখুন। এতে করে আপনার সঙ্গিনী কিংবা প্রেমিকা যাই বলুন পাওয়ার সম্ভাবনা কমে গেলো।

২) আপনি ছলনা বুঝেন কম-

indian-wedding-photographer11_0_35440

প্রেম ভালোবাসা মানেই হচ্ছে চলা কলা ছলনা। আপনি একজন সাধারণ মানুষ হিসেবে অবশ্যই এসব জিনিস বুঝতে চাইবেন কম, ফলে আপনার প্রমিকা এসব না পেয়ে কেনো আপনার কাছে যেচে আসতে চাইবে বলুন?

৩) ভালো ছেলেরা খুব একটা রোম্যান্টিক হয়না-

1404717005

এটা চিরাইত ধারণা মেয়েদের তারা মনে করে ভালো ছেলেরা হবে সহজ সরল এবং কম রোম্যান্টিক। এদের বাইরের জগত সম্পর্কে ধারণা কম থাকে।

৪) আপনি ক্যারিয়ার নিয়ে বেশি ভাবেন-

666666-640x330

ভালো ছেলেরা নিজেদের ভবিষ্যৎ নিয়ে বেশি ভাবে এবং আড্ডা পার্টি হই হুল্লোড় এসব খুব একটা পছন্দ করেনা ফলে বর্তমান সময়ের প্রেমিকারা চায় তার প্রেমিক তাকে নিয়ে এসব করবে ঘুরবে বেড়াবে।

৫) আপনি মিথ্যা বলতে পারেন না-

87cccfc2d0ce4e42d0fee4bd45074cbf

প্রেমিকা চায় তার নামে প্রশংসা করুক তার প্রেমিক কিংবা নানান বিষয়ে অনেক সময় সত্যিটা বলে দিলে প্রেমিকা সেটা সহজ ভাবে নাও নিতে পারে ফলে মনে রাখবেন আপনি যদি খুব একটা মিথ্যাবাদী না হোন তোবে আপনার কপালে প্রেমিকা পাওয়ার সম্ভাবনা খুবি কম।

৬) আপনি শুরুতেই সিরিয়াস হয়ে পড়েন-

Photowali Murli Pre Wedding 1-186

ভালো ছেলেদের এটা একটা সাধারণ ব্যপার, এরা খুব আবেগি এবং খুব সহজেই সিরিয়াস হয়ে যায়। এখন মেয়েরা প্রেম করার আগে ছেলেদের বাজিয়ে দেখে শুরুতেই প্রেমে পড়ে যায়না এক্ষেত্রে আপনি শুরুতেই যদি প্রেমে গদগদ হয়ে যান তোবে ভুল করবেন।

অতএব, উপরের এসব কারণ এর জন্য আপনি ভালো ছেলে হয়েও ভালো প্রেমিকা পান না, তবে এর ব্যতিক্রম থাকতেই পারে। আপনার যদি আলাদা মতামত থাকে তোবে মন্তব্য ঘরে তা জানাতে পারেন।

ছবি- গুগোল থেকে সংগৃহীত।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...