The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তার পরিবারবর্গ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তার পরিবারবর্গ। গত সোমবার রায়ের পর তাকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে।

Kamaruzzaman-0009

আজ বুধবার সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, জামায়াত নেতা কামারুজ্জুমানের সঙ্গে তার পরিবারবর্গ কেন্দ্রীয় কারাগারে দেখা করতে যাচ্ছেন। এটিই শেষ দেখা কিনা তা অবশ্য জানা যায়নি।

আগেই বলা হয়েছে, জামায়াত নেতা ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি কামারুজ্জামান রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন না। এই কথা জানিয়েছেন কামারুজ্জামানের বড় ছেলে হাসান ইকবাল।

গতকাল মঙ্গলবার হাসান ইকবাল সংবাদ মাধ্যমকে বলেন, ‘সরকার যেখানে রায়ের রিভিউ আবেদনের সুযোগ দিচ্ছে না, পূর্নাঙ্গ রায়ের কপি প্রকাশ করার অপেক্ষাও রাখছে না। তার আগেই কামারুজ্জামান সাহেবকে কাশিমপুর করাগার হতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে এনে ফাঁসি কার্যকরের উদ্যোগ নেওয়া হচ্ছে, সেখানে কিভাবে রাষ্ট্রপতির কাছে প্রাণ ভিক্ষা চাইবেন তিনি।’ এমন মনোভাব ব্যক্ত করেছেন কামারুজ্জামানের বড় ছেলে হাসান ইকবাল।

আজ হঠাৎ করে পরিবারের সদস্যদের কেন্দ্রীয় কারাগারে দেখা করতে যাওয়ার বিষয়টি নিয়ে জনমনে ধারণা, হয়তো আজই ‘ফাঁসি কার্যকর’ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...