The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রুবেল জামিনে মুক্ত: খবরে আকাশ থেকে পড়লেন হ্যাপী!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির ধর্ষণ মামলায় অভিযোগপত্র দাখিল না হওয়া পর্যন্ত জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল। রুবেল জামিনে মুক্ত হওয়ার খবরে আকাশ থেকে পড়লেন হ্যাপী!

Rubel-Happy-001

জাতীয় দলের পেসার রুবেল হোসেনের আজ জামিন দিয়েছে আদালত। এদিকে জামিনে মুক্ত হওয়ার খবর শুনে যেনো আকাশ থেকে পড়েন চিত্র নায়িকা হ্যাপী।

আজ রবিবার দুপুরের দিকে ঢাকার ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এই জামিন আদেশ দেন। এর আগে গত ৮ জানুয়ারি ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক তার আবেদন নামঞ্জুর করে রুবেলকে জেলহাজতে পাঠান।

এদিকে রুবেলের এই জামিনের খবরে চিত্রনায়িকা হ্যাপী বিস্মিত হয়েছেন। তিনি জানতেনই না যে রুবেলের জামিন হয়েছে। হ্যাপি সংবাদ মাধ্যমকে এই খবর শুনে কিছুক্ষণ চুপ করে থেকে উত্তর দেন, ‘আপনি কী শিওর?, তার জামিনে হয়েছে।’ এর পর যখন তাকে নিশ্চিত করা হয় তখন তিনি বলেন, ‘এখনও আমি শুনিনি।’

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির ধর্ষণ মামলায় অভিযোগপত্র দাখিল না হওয়া পর্যন্ত জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। আজ রবিবার সকালে আসামির আইনজীবী আবদুল্লাহ আল মাহমুদ এই জামিন আবেদন করেন।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর এই মামলায় হাইকোর্ট হতে ৪ সপ্তাহের জামিন পেয়েছিলেন রুবেল। এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেওয়া হয়েছিল ওই আদেশে। গত ১৩ ডিসেম্বর নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে মিরপুর থানায় নারী এবং শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...