The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক রেস্তোরাঁর ঘোষণা: সুন্দরী হলে খাবার ফ্রি!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এককার সঙ্গে একটা ফ্রি অথবা একটি জিনিস কিনলে পুরস্কার ইত্যাদি নানা উপহার পাওয়া যায় বিভিন্ন সময়। তবে এবার এক ব্যতিক্রমি উপহারের খবর পাওয়া গেলো। আর তা হলো এক রেস্তোরাঁ ঘোষণা করেছে সুন্দরী হলে খাবার ফ্রি।

beautiful and free

নানা উপহারের কথা বিশ্বের বিভিন্ন দেশে প্রচলিত রয়েছে। কিন্তু এবারই প্রথম শোনা গেলো এমন ব্যতিক্রমি উপহারের কথা। চীনের হেনান প্রদেশের রাজধানী ঝেনঝুর একটি রেস্তোরাঁর মালিক ঘোষণা করেছেন যে, সুন্দরীদের জন্য খাবার ফ্রি দেওয়া হবে। তবে শর্ত একটাই, তাদেরকে অবশ্যই সুন্দরী পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেতে হবে।

চীনেসর ওই রেস্তোরাঁটি ঐতিহ্যবাহী ‘হুগু’ খাবারের জন্য বহুল পরিচিত। তারাই ‘পে বাই বিউটি’ নামের এই কর্মসূচি চালু করেছে। আর তাদের এই সেরা সুন্দরী বাছাইয়ের কাজ করবেন একদল প্লাস্টিক সার্জন বিশেষজ্ঞ।

রেস্তোরাঁটির পক্ষ হতে বলা হয়েছে, জয়ী হতে হলে প্রতিযোগীদের ওই রেস্তোরাঁয় রাখা মেশিনে তাদের মুখ স্ক্যাণ করাতে হবে। আর এই স্ক্যাণের ছবি স্বয়ংক্রিয়ভাবে বিশেষজ্ঞদের নিকট চলে যাবে। রেস্তোরাঁর দ্বিতীয় তলায় অবস্থান করে প্রতিযোগিতায় অংশ নেয়ার পর ফলাফল সরাসরি দেখতে পাবেন। এই প্রতিযোগিতা হবে প্রতি ৩০ মিনিট পরপর। প্রতি ব্যাচে ৫ সুন্দরীকে বিনা মূল্যে দুপুরের খাবার দেওয়া হবে।

উল্লেখ্য, চীনে ক্রেতা আকর্ষণের জন্য এই ধরনের অফার এটিই নতুন নয়। চোঙকিঙ মিউনিসিপ্যালিটিতে আরেকটি রেস্তোরাঁয় ওজনের ওপর নির্ভর করে ডিসকাউন্ট দেওয়ার ঘোষণা করা হয়। তাদের অফারটি ছিল এমন, যাদের ওজন ১৪০ কেজির বেশি, তারা বিনা মূল্যেই খাবার পেয়ে যাবেন। আবার যেসকল নারীর ওজন ৩৪.৫ কেজির নিচে, তারাও পাবেন একই পুরস্কার।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...