The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঢাকা মহানগরসহ ৯ জেলায় হরতাল: পেট্রোল বোমায় ট্রাকের হেলপার নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকা মহানগরসহ ৯ জেলায় বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের হরতাল চলছে। এদিকে পেট্রোল বোমায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ট্রাকের হেলপার নিহত হয়েছে।

Petrol bomb killed One truck helper

অবরোধকারীদের পেট্রোল বোমা হামলায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ট্রাকের হেলপার নিহত এবং চালক আহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১২টার দিকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ঘোষেরহাট এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত হেলপারের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, ট্রাকে ঢাকা হতে টাইলস নিয়ে যাওয়ার পথে ঘোষেরহাট এলাকায় পৌঁছলে পেট্রোল বোমা ছোড়ে অবরোধকারীরা। এতে করে ট্রাকে এবং হেলপারের গায়ে আগুন ধরে যায়। জীবন বাঁচাতে লাফিয়ে পড়েন হেলপার এবং চালক। এ সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়েই অগ্নিদগ্ধ হেলপার ঘটনাস্থলেই মারা যান।

এদিকে অনির্দিষ্টকালের অবরোধের পাশাপাশি ঢাকা, টাঙ্গাইল, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ময়মনসিংহ, কিশোরগঞ্জ ও মানিকগঞ্জ জেলায় আজ বৃহস্পতিবার সকাল ৬টায় শুরু হওয়া হরতাল চলবে সন্ধ্যা পর্যন্ত। অন্যদিকে ঢাকা মহানগরে আজ বৃহস্পতিবার সকাল ৬টা হতে শুরু হওয়া এই হরতাল চলবে কাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত।

তবে রাজধানীতে হরতাল ডাকা হলেও গণপরিবহন চলাচল ছিল প্রায় স্বাভাবিক। তবে দূরপাল্লার কোনো বাস ছাড়তে দেখা যায়নি। ট্রেন চলাচল রয়েছে স্বাভাবিক।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...