তরুণ-তরুণীদের প্রেম ও তার বাস্তবতা নিয়ে আসছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তরুণ-তরুণীদের প্রেম ও তার বাস্তবতা নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’। এই চলচ্চিত্রটিতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা।

coming short film katus kutus

তরুণ-তরুণীদের প্রেম ও তার বাস্তবতা নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’। এই চলচ্চিত্রটিতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। চলচ্চিত্রটি পরিচালনা করছেন শুভাশীষ রায়। চলচ্চিত্রটিতে পিয়ার সহশিল্পী হিসেবে অভিনয় করবেন মনোজ। ২৫ ফেব্রুয়ারি এ উপলক্ষে রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

coming short film katus kutus-2

পরিচালক শুভাশীষ রায় জানান, বর্তমান সময়ের প্রেমিক-প্রেমিকাদের জীবনের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। প্রেম নিয়ে সমাজের যে প্রতিক্রিয়া তা দেখানোর চেষ্টা করবো আমরা। প্রেম করতে গিয়ে প্রেমিক-প্রেমিকা কতটুকু কাছে আসে ও সামাজিক বিভিন্ন প্রতিবন্ধকতার স্বীকার হয় তাও তুলে ধরা হবে এই চলচ্চিত্রে। যাতে দর্শকরা দেখে বলতে পারেন এটি বাংলাদেশের চলচ্চিত্র।

coming short film katus kutus-3

জানা যায়, বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে কাজ করার পর জনপ্রিয় এই অভিনেত্রী এবার বড় বাজেটের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। আজ ২৬ ফেব্রুয়ারি হতে রাজধানীর বোটানিক্যাল গার্ডেনে দৃশ্যধারনের কাজ শুরু হবে। ছবিটির গল্প একটু ব্যতিক্রমি ধরনের বলে জানানো হয়েছে। এটি দর্শকদের মধ্যে সাড়া জাগাবে এমনটিই আশা করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা অভিনীত ‘রুদ্র দ্য লাভার’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তার সহশিল্পী এবি এম সুমন। এই ছবিটি পরিচালনা করেছেন সায়েম জাফর ইমামি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...