রুবেলকে মাইনাস করে এবার নতুন প্রেমে হ্যাপী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হ্যাপীর পিছু ছাড়ছে না গণমাধ্যম। আবার ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন হ্যাপী। নতুন খবর হলো রুবেলকে মাইনাস করে এবার নতুন প্রেমে মজেছেন হ্যাপী!

Happy new love

নায়িকা নাজনীন আকতার হ্যাপী এবার নতুন প্রেমে মজেছেন- এমন গুঞ্জন ছড়িয়েছে। এবারকার এই গুঞ্জনের সূত্রপাত ঘটেছে সামাজিক যোগোযোগ মাধ্যমে তার নিজের দেওয়া দুটি ছবিকে কেন্দ্র করে।

ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে হ্যাপীর প্রেমের সম্পর্কটি শেষ পর্যন্ত আদালতে গিয়ে গড়ায়। বর্তমানে ক্রিকেটে ভালো ফল করার পর শেষ পর্যন্ত রুবেলের আশা ছেড়ে দিয়ে মামলা হতে সরে আসার সিদ্ধান্ত নেন এই নায়িকা। তবে ওই সিদ্ধান্তের পর অনেকের মধ্যেই নানা প্রশ্ন জাগে। শুধুই কি ভালো খেলার কারণে রুবেলের পিছু ছাড়লো হ্যাপী? তবে গত সোমবার নিজের ফেসবুক একাউন্টের মাধ্যমে দুটি সেলফি প্রকাশ করেন হ্যাপী। ওই ছবিতে তার পাশে ফাহিম ইসলাম নামে এক যুবককে দেখা যায়।

Happy new love-2

আসলে ছবি দেওয়া নিয়ে সমস্যা নয়, সমস্যা বাঁধে ছবির উপরে হ্যাপীর দেওয়া স্টেট্যাসকে কেন্দ্র করে। তিনি এতে লিখেছেন, ‘কাপলটা (জুটি) কেমন’। এমন স্টেটাসের পর হ্যাপীর ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন। অনেকেই কমেন্ট করে জানতে চান, এটা তার নতুন প্রেম কিনা। কবে থেকে প্রেম শুরু হলো ইত্যাদি ইত্যাদি। আবার অনেকে একধাপ এগিয়ে নতুন সিদ্ধান্তের জন্যে তাকে সাধুবাদও জানান।

জানা যায়, ছবিতে হ্যাপীর সঙ্গের যুবকটির নাম ফাহিম ইসলাম। তিনি একজন সঙ্গীতশিল্পী। ঘটনা যায়ই ঘটুক গণমাধ্যমে আবার জায়গা করে নিয়েছেন মডেল ও অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপী। বিষয়টি কতদূর অবধি গড়ায় তা দেখার জন্য অপেক্ষা করা ছাড়া গত্যান্তর নেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...