পিছিয়ে গেছে শিমলার ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে পিছিয়ে গেছে শিমলার আরেক ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এই ছবিটিতে নায়িকা শিমলার সঙ্গে নায়ক মামুনের শিডিউল না মেলায় শেষ পর্যায়ে এসেও কাজ করতে পারছেন না ছবিটির পরিচালক।

forbidden love story

জানা গেছে, ছবির নায়ক-নায়িকাদের শিডিউল না মেলাতে পেরেই শেষ পর্যায়ে এসেও পিছিয়ে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির শুটিং। ছবির নায়িকা শিমলার সঙ্গে নায়ক মামুনের শিডিউল একেবারেই মেলাতে পারছেন না পরিচালক রুবেল আনুশ।

ছবিটির পরিচালক জানিয়েছেন, ‘১৬ মার্চ হতে ছবিটির শেষ লটের শুটিং শুরু করার কথা ছিল। সবকিছু ঠিক থাকলেও নায়ক মামুনের সঙ্গে শিমলার শিডিউল না মেলার কারণে বেশ বিপদেই পড়লাম। যে কারণে শুটিং পিছিয়ে দিতে বাধ্য হয়েছি। আশা করছি আগামী ২ এপ্রিল হতে ছবিটির শুটিং শুরু করবো।’

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির শুটিং শুরু হয় গত বছরের আগস্ট মাস হতে। ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা শিমলা এবং হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন ।

অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- কাজী হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, মুসা, আলিফ, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

ছবিটির পরিচালক আশা করছেন, শেষ স্লটের শুটিং শেষ হলে বাকি কাজ শেষ করে ছবিটি সেন্সরে দেওয়ার ইচ্ছা রয়েছে। ছবিটি মুক্তি দেওয়ার ব্যাপারে খুব বেশি সময় নিতে চান না ছবিটির পরিচালক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...