টিভি অভিনেত্রী হিমু বড় পর্দায় ভাল অবস্থানের অপেক্ষায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভিতে তিনি জনপ্রিয় এক অভিনেত্রী। বড় পর্দায় অভিনয় করেছেন। কিন্তু এখন বড় পর্দায় ভাল অবস্থানের অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী হিমু।

actress Himu & big screen

অভিনেত্রী হোমায়রা হিমু টিভি নাটকে নিয়মিতভাবে অভিনয় করে ইতিমধ্যে দর্শক পরিচিতি পেয়েছেন, সেই সঙ্গে জনপ্রিয়তাও। পাশাপাশি বড় পর্দায় অভিনয়ের অভিজ্ঞতাও রয়েছে তার। তবে নিজেকে ঠিক সেইভাবে মেলে ধরতে পারেননি। ‘আমার বন্ধু রাশেদ’ ও ‘এক কাপ চা’ ছবিতে একটি চরিত্রে অভিনয় করেন হোমায়রা হিমু। ছবি দুটিতে অভিনয় করেও খুব একটা স্বস্তিতে নেই হিমু। নিজেকে বড় পর্দায় একটা ভালো অবস্থানে দেখতে চান হিমু। আর তাই তো একটি ভাল সুযোগের অপেক্ষায় রয়েছেন হোমায়রা হিমু।

actress Himu & big screen-2

সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ‘টিভি নাটকে অভিনয় করছি নিয়মিত। একজন শিল্পী হিসেবে বড় পর্দা অর্থাৎ রুপালি পর্দায় দর্শকের সামনে আসার ইচ্ছা কম বেশি সবারই থাকে। যদিও আমার সে স্বপ্ন পূরণ হয়েছে। মুক্তিপ্রাপ্ত দুটো ছবির পর আর ভালো কোন কাজ পাচ্ছি না। অনেক প্রস্তাব পেলেও ভালো গল্প না হওয়ায় কাজ করা হয়ে উঠছে না। কিন্তু আমি নিজের ব্যাপারে সবসময়ই আশাবাদী। তাই আমি হাল ছেড়ে দিতে চাই না। ভালো কোনো সুযোগ পেলে হয়তো দর্শকের সামনে মেলে ধরতে পারবো।’
actress Himu & big screen-3

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...