The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নবাগত নায়িকা মুনিয়া আফরিনের ‘ভালোবাসার গল্প’ আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নবাগত নায়িকা মুনিয়া আফরিনের ‘ভালোবাসার গল্প’ আসছে শীঘ্রই। ইতিমধ্যেই ছবিটির শুটিং প্রায় শেষ পর্যায়ে এসেছে।

Munia's 'Love Story' Coming

পুরাতন নায়িকাদের মাঝে এই সময়ে বেশ কয়েকজন নবাগত নায়িকার আগমন ঘটেছে। এই নবাগতদের তালিকা রয়েছে মুনিয়া আফরিনের নাম। তার প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসার গল্প’র শুটিং প্রায় শেষ পর্যায়ে রয়েছে। এই ছবিতে মুনিয়ার বিপরীতে রয়েছেন জনপ্রিয় টিভি অভিনেতা ও বর্তমানে চলচ্চিত্রের সফল অভিনেতা আনিসুর রহমান মিলন।

অনন্য মামুনের পরিচালিত ‘ভালোবাসার গল্প’ ছবিটির অডিও গান প্রকাশিত হয়েছে। এই ছবির অ্যালবামে গান রয়েছে মোট ৮টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন- বালাম, শফিক তুহিন, সালমা, অরিন, নন্দিতা, প্রতীক হাসান, লুৎফর হাসান প্রমুখ।

এস এস মাল্টিমিডিয়া হাউসের ব্যানারে নির্মিত এই ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- আরজু, মুনিরা মিঠু, ডন এবং মিশা সওদাগর। ছবিটি এ বছরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে মুনিয়া আফরিন বলেন, ‘মিলন ভাই আমাকে বেশ সহযোগিতা করেছেন। ছবির গানগুলোও ভালো। সবার পছন্দ হবে বলে আশা করছি।’

ছবিটি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, ‘নিখাদ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। নরনারীর প্রেমে পড়া, সম্পর্কের টানাপড়েন, মোহ, আবেগ, অনুভূতি এবং বিচ্ছেদ সবকিছুই থাকছে এই গল্পে। ছবিটি দেখে দর্শকরা মনে করবেন, এটি তাদেরই গল্প।’ পরিচালক আরও বলেছেন, ছবিটির কাহিনী এতোই ‘হৃদয়স্পর্শী’ যে দর্শকরা ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারবেন না।’

Loading...