এসিড দগ্ধকে বিয়ে করে নজীর গড়লেন চিত্তরঞ্জন নামে এক ব্যক্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক এসিড দগ্ধকে বিয়ে করে নজীর স্থাপন করলেন চিত্তরঞ্জন নামে এক ব্যক্তি। গত বৃহস্পতিবার সোনালী নামে ওই এসিড দগ্ধকে বিয়ে করেন তারই এক বন্ধু চিত্তরঞ্জন।

Acid Sonali and Chittaranjan

ভারতের খ্যাতিসম্পন্ন টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শোতে এসিড হামলার সারভাইভার সোনালি মুখার্জিকে চিনেছিল গোটা ভারতসহ বিশ্বের লক্ষ-কোটি মানুষ। সম্প্রতি সেই সোনালীকে বিয়ে করলেন তার বন্ধু চিত্তরঞ্জন। সম্প্রতি দুই পরিবারের উপস্থিতিতে বন্ধু চিত্তরঞ্জন তিওয়ারিকে বিয়ে করেন সোনালি। এটিকে সকল মহলে দৃষ্টান্ত হিসেবেই দেখছেন।

জানা যায়, ভারতের জামশেদপুরের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়র চিত্তরঞ্জন ওড়িশার ভূষণ স্টিল নামে একটি প্রতিষ্ঠানে কর্মরত। সোনালির সাহসের গল্প শুনে, আত্মবিশ্বাস দেখে তার প্রতি আকৃষ্ট হন এই চিত্তরঞ্জন। ফেসবুকে বন্ধুত্ব গড়ে ওঠে এবং তা থেকেই প্রেম। এরপর সোনালিই প্রথম বিয়ের প্রস্তাব দেন চিত্তরঞ্জনকে। ১৫ এপ্রিল রেজিস্ট্রির পর চলতি মাসেই ধর্মীয় মতে হতে চলেছে বিয়ে।

উল্লেখ্য, ২০০৩ সালের ২২ এপ্রিল নিজের বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন ১৮ বছরের সোনালি। সেইসময় কিছু দুষ্কৃতীকারি ছোঁড়া অ্যাসিডে দগ্ধ হন সোনালী। ওই অ্যাসিড হামলার ফলে বিকৃত হয়ে যায় তার শরীর-চেহারা। বহু অস্ত্রপচারের পর বর্তমান চেহারা পান সোনালি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...