সার্বিয়ান মডেল মিনা পেটকোভিচ বাংলাদেশের ছবিতে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের বাইরে থেকে অনেক অভিনেতা-অভিনেত্রী আসেন। তবে বেশির ভাগ ক্ষেত্রে পাশ্ববর্তী দেশ ভারত থেকে এটি ঘটে। তবে এবার সার্বিয়ান মডেল মিনা পেটকোভিচ বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন।

Serbian model & Bangladeshi the film

সম্ভবত এটিই দেশীয় প্রথম অ্যাডভেঞ্চার ছবি ‘হৃদয়ের রংধনু-লাইফ ইন রেইনবো’। এই ছবিতে অভিনয় করলেন সার্বিয়ান মডেল মিনা পেটকোভিচ।

একঝাঁক নতুন মুখ নিয়ে ‘হৃদয়ের রংধনু’ ছবিটি নির্মাণ করছেন রাজীবুল হোসেন। এটি তার পঞ্চম চলচ্চিত্র। রংধনু চোখের নায়িকা মিনা পেটকোভিচ জন্মগতভাবেই যার চোখের রং পাল্টে যায় প্রকৃতির রঙের সঙ্গে।

পরিচালক জানালেন, দুঃসাহসী এই নায়িকা চলচ্চিত্রের প্রয়োজনে অনেক কিছুই শিখেছেন। যেমন সার্ফিং, লাইফ জ্যাকেট ছাড়া করেছেন পেরা সেইলিং, গভীর সমুদ্রে অক্সিজেন মাস্ক নিয়েও করেছেন স্কুবা ড্রাইভিং। পরিচালক আরও জানালেন, এই বিস্ময় নারী বাংলাদেশের চলচ্চিত্রকে নিয়ে গেছেন আন্তর্জাতিক পরিমণ্ডলে।

জানা গেছে, ইতিমধ্যেই ‘হৃদয়ের রংধনু’ ছবির ৯০ ভাগ শুটিং শেষ হয়েছে। ‘হৃদয়ের রংধনু’ ছবিটির শুটিং শুরু হয় গত বছর নভেম্বর মাসে। ছবিটিতে অভিনয় করেছেন মিনা, মুহতাসিন সজন, শামস কাদির, খিং সাই মং মারমাসহ আরও অনেকে। ছবির ফাস্টলুক কয়েক দিনের মধ্যেই অনলাইনে প্রকাশিত হবে বলে জানা গেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...