হ্যাপির বিয়ে বিয়ে রব এবং…!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গতরাতে সংবাদ মাধ্যমগুলোতে হঠাৎ করে একটি সংবাদ আসে হ্যাপি বিয়ে করছেন। হ্যাপি নিজেই এই ঘোষণা দেন। আবার দিন আসার সঙ্গে সঙ্গে তিনি আবার ফেসবুক স্ট্যাসে বললেন আমি বিয়ে করছি না শুধু মজা করেছি!

Happy married married Rob and

গতকাল রাত ১১ টার দিকে হঠাৎ করে আলোচিত মডেল ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি বিয়ে করার ঘোষণা দেন। নিজের ফেসবুক ওয়ালে এই বিয়ের করার কথাটি সম্পর্কে হ্যাপি ফেসবুকে লেখেন, “23rd april aamar biye … shondha 7 ta theke program Gulshan-1 … — feeling excited.”-২৩ এপ্রিল আমার বিয়ে সন্ধ্যা ৭টা হতে অনুষ্ঠান গুলশান ১। ফিলিং এক্সাইটেড। হ্যাপির দেওয়া স্ট্যাটাসটিতে ২ ঘন্টা না পেরুতেই লাইক দিয়েছেন ৩৮৯৭ এবং শেয়ার হয়েছে ৮৯টি।

কিন্তু সকাল হতে না হতেই সমালোচিত এই মডেল নিজের মত পাল্টে ফেললেন। এখন তিনি বলছেন যে, তিনি নাকি এই বিয়ে নিয়ে মজা করেছেন। কিন্তু বিয়ের মতো জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে এমনভাবে মজা করাটা মিডিয়া অঙ্গনের কেওই ভালোভাবে দেখছেন না। এটিকে বোদ্ধারা হ্যাপির মতিভ্রম বলে মনে করছেন। সেই সঙ্গে তারা এও মনে করছেন, হ্যাপির হাতে বর্তমানে কোন চলচ্চিত্র নেই। কারণ পার্সোনালিটিহীন এই নায়িকাকে নিয়ে কোন পরিচালকই ছবি নির্মাণ করতে আগ্রহী হচ্ছেন না। তাই হাতে কোন কাজ না থাকায় বেকার হ্যাপি আলোচনায় থাকার জন্য এমন সব উদ্ভট কান্ড ঘটাচ্ছেন।

উল্লেখ্য, মডেল ও নায়িকা নাজনীন আক্তার হ্যাপি ব্যাপক আলোচনায় আসেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করার পর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...