বিয়ের আসরে বরকে ধোলাই প্রেমিকার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিয়ের আসরে বরকে ধোলাই দিলো এক প্রেমিকা। এমন কাণ্ড ঘটেছে ভারতের হুরিদার জেলার অভোদিপুর গ্রামে গত রবিবার।

Bleaching girlfriend

বিয়ের আসরে বরকে আচ্ছামত ধোলাই দিলেন তার সাবেক প্রেমিকা। এই ঘটনার জের ধরে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দেয় কনে এবং তার পরিবারবর্গ। ভারতের হুরিদার জেলার অভোদিপুর গ্রামে এই কান্ডটি ঘটেছে গত রবিবার।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বিয়ের দিন বর ও বধূর মালাবদলের সময় হঠাৎ যমদূতের মতো সেখানে এসে উপস্থিত হন এক নারী। তিনি নিজেকে ওই বরের পুরনো প্রেমিকা বলে দাবি করেন এবং তখন উপস্থিত জনতার সামনেই তিনি বরকে চড়-থাপ্পড় মারা শুরু করেন। তিনি দাবি করেন যে, ওই বরের সঙ্গে কয়েক বছর ধরেই তার সম্পর্ক ছিল এবং গোপনে তারা কোর্টে গিয়ে বিয়েও নাকি করেছিলেন। ওই ব্যক্তি অন্য নারীকে বিয়ে করলে তাকে জেলে পাঠানো হবে বলেও হুমকি দেন ওই প্রেমিকা।

এরপর বরের পরিবারের লোকজন বুঝিয়ে শুনিয়ে ওই নারীকে শান্ত করলে ওই প্রেমিকা ঘটনাস্থল ত্যাগ করেন। তবে এতেও শেষ রক্ষা হয়নি বরের। অনাকাঙ্খিত এই ঘটনার পর বেঁকে বসেন স্বয়ং কনে নিজে। তিনি জানান, এমন জঘন্য লোককে তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। এ সময় তার পক্ষ নেয় তার পরিবারও। তারা বর এবং তার পরিবারের লোকজনকে বিয়ের আসর বের করে দেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...