বিশ্বের ভয়ংকর ও বিপদজনক এক রাস্তা দেখুন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের বিভিন্ন রাস্তা সম্পর্কে আমরা আগেও প্রতিবেদন করেছি। তবে সেগুলো ছিল বেশ সুন্দর ও ব্যতিক্রমি বটে। কিন্তু আজ রয়েছে ভয়ংকর ও বিপদজনক এক রাস্তার কথা!

See terrible and dangerous road in the world

বিশ্বের অনেক রকমের রাস্তার মধ্যে সবচেয়ে ভয়ংকর ও বিপদজনক রাস্তা হিসেবে চিহ্নিত করা হয়েছে যুক্তরাষ্ট্রের উটাহ অঙ্গরাজ্যের মোয়্যাব অঞ্চলে অবস্থিত একটি দিগন্ত বিস্তৃত বেলেপাথরের পাহাড় ঘেরা একটি রাস্তাকে। প্রকৃতির নানা দৃশ্য দেখতে দেশ-বিদেশের পর্যটকরা ছুটে আসেন এই মোয়্যাব অঞ্চলে। বিপদের কথা জেনেও প্রাণ হাতে করে এই বিপদসঙ্কুল পথে গাড়ি চালাতে সারাবছরই হাজির হন বিশ্বের অ্যাডভেঞ্চারপ্রিয় চালকরা।

See terrible and dangerous road in the world-2

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, মোয়্যাবে এই মোটর-অভিযানের মেয়াদ আর বেশি দিন থাকবে না। সম্প্রতি উটাহ-র এই অঞ্চলে বেশ কয়েকশ’ হেক্টর জমি কিনে নিয়েছে এক ডেভেলপার কোম্পানি। আবার জমি হাঙরের দখলে চলে যেতে বসেছে লায়নস ব্যাক ট্রেইলও। পাহাড়তলিতে গড়ে উঠতে চলেছে বিশাল টাউনশিপ। আর সেই কারণেই চিরতরে বন্ধ হয়ে যেতে বসেছে অ্যাডভেঞ্চারের দুর্গম ভয়ংকর ও বিপদজনক এই রাস্তাটি। অবশ্য ইতিমধ্যেই এই ব্যবস্থার বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলেছেন প্রকৃতিপ্রেমী এবং অ্যাডভেঞ্চারসহ বেশ কয়েকটি সংগঠন। শেষ পর্যন্ত হয়তো হারিয়ে যাবে এই ভয়ংকর ও বিপদজনক এই রাস্তাটি।

See terrible and dangerous road in the world-3

দেখুন সেই বিপদজনক রাস্তাটির ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...