The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গুগলের নেক্সাস ফাইভ সেপ্টেম্বরেই আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন ধরেই গুজব ছড়িয়েছে, গুগলের নতুন নেক্সাস ডিভাইস এ বছরও তৈরি করবে এলজি। অবশেষে শোনা যাচ্ছে গুগলের নেক্সাস ফাইভ সেপ্টেম্বরেই বাজারে আসছে।

Nexus Five is coming

দীর্ঘদিন ধরেই গুজব ছড়িয়েছে, গুগলের নতুন নেক্সাস ডিভাইস এ বছরও তৈরি করবে এলজি। অবশেষে শোনা যাচ্ছে গুগলের নেক্সাস ফাইভের ২০১৫ ভার্সনটি সেপ্টেম্বরেই বাজারে আসছে।

অ্যানড্রয়েডপিটের ভাষ্যমতে, একটি বিশ্বাসযোগ্য উৎস হতে এলজি এবং গুগলের পুনরায় জুটিবদ্ধ হওয়ার এই খবরটি নিশ্চিত করা হয়েছে। যদিও সেটটির আনুষ্ঠানিক নাম এখনও ঠিক হয়নি।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, নেক্সাস ফাইভ ২০১৫ হবে একেবারেই অন্য রকম। এলজির সর্বশেষ ফ্ল্যাগশিপ এলজি জি ফোরের কোনো প্রভাব কিংবা ছায়া এতে থাকবে না বলেও নিশ্চিত করা হয়েছে।

গুজবটি যদি সত্য হয়, তাহলে ব্যাপারটি খুবই মজার হবে। কারণ হলো এর আগের নেক্সাস ফাইভটিও তৈরি করেছিল এলজি। তবে পূর্বে নতুন নেক্সাসের উৎপাদনকারী হিসেবে নাম শোনা গিয়েছিল চায়নিজ প্রতিষ্ঠান হুয়াওয়ের। কিন্তু এ ব্যাপারে আরেকটা গুজবও রয়েছে, আর তা হলো এবার একসঙ্গে দুটি নেক্সাস ফোনও নিয়ে আসতে পারে গুগল।

সংবাদ মাধ্যমে প্রকাশিত ওই গুজব সম্পর্কে বলা হয়েছে, এলজির তৈরি নেক্সাস সেটটির স্ক্রিণ হবে ৫ দশমিক ২ ইঞ্চি ও ব্যাটারি হবে ২৭০০ এমএএইচ। অপরদিকে ৫ দশমিক ৭ ইঞ্চি বড় স্ক্রিণের সেট বানাবে চায়নিজ প্রতিষ্ঠান হুয়াওয়ে। ব্যাটারি থাকবে ৩৫০০ এমএএইচের।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...