ওয়াশিং মেশিনে শিশু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা আমরা আগে কখনও শুনিনি। তাই হতবাক হতেই পারেন। কিন্তু ঘটনাটি আসলেও সত্যি। এক মহিলা এক শিশুকে দিলেন ওয়াশিং মেশিনে!

Washing machine & Baby

এমন কথা আমরা আগে কখনও শুনিনি। তাই হতবাক হতেই পারেন। কিন্তু ঘটনাটি আসলেও সত্যি। এক মহিলা নিজ সন্তানকে দিলেন ওয়াশিং মেশিনে! খবর দ্য মিরর।

ঘটনা আসলে এমন তা হলো আমরা অনেকেই বেশি বেশি লাইক-কমেন্টস পেতে নানান রঙে-ঢঙে এবং ভিন্নধর্মী স্টাইলে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে থাকি। কিন্তু এসব রঙ-ঢঙ আর স্টাইলে ছবি তুলে বিপাকে পড়ার সম্ভাবনাও রয়েছে। যেমনটি ঘটেছে এই মহিলার ক্ষেত্রে। বাচ্চাকে ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ছবি তুলে তা ফেসবুকে পোস্ট দিয়ে শেষ পর্যন্ত শ্রী ঘরে যেতে হলো ওই মহিলাকে।

ওই প্রতিবেদনে বলা হয়, কোর্টনি স্টুয়ার্ট নামক ওই মহিলা একটি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন। শিশুটির বাবা-মা তাকে তার কাছে রেখে গেলে তিনি বাচ্চাটিকে ওয়াশিং মেশিনে ঢুকিয়ে তার ছবি তোলেন। শুধু তাই নয়, তিনি সেই ছবি ফেসবুকে পোস্টও দেন; যা দেখে প্রতিবেশি লোকজন আঁতকে উঠেন ও ছুটে আসেন।

এমন লোমহর্ষক ঘটনাটি জানাজানি হওয়ার পর পুলিশ এসে ২১ বছর বয়সী ওই মহিলাকে গ্রেফতার করে। অবশ্য তিনি ভুল বুঝতে পেরে ক্ষমা প্রার্থনা করেন। কিন্তু তাতে কি ঘটনা যা ঘটার তা ঘটেই গেছে। যে কারণে তাকে শেষ পর্যন্ত শ্রীঘরে যেতেই হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...