গুরু জেমসের জন্মদিনে ভক্তের কীর্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জেমসের শুভ জন্মদিন আজ ২ অক্টোবর। আর তাই এক ভক্ত ব্যতিক্রমি উদ্যোগ গুরু জেমসের ছবিসহ বিশাল আকারের বিলবোর্ড টাঙ্গিয়ে কীর্তি দেখালেন।

James birthday celebrity fans

রাজধানীর শ্যাওড়া বাসস্ট্যান্ডের পাশে জেমসের ছবিসহ বিশাল আকারের এই বিলবোর্ডটি গত বুধবার দুপুর হতে দেখা যাচ্ছে। বিলবোর্ডের নিচে রয়েছে ওই ভক্তের নাম প্রিন্স মোহাম্মদ এবং তার ফোন নম্বরও।

বিলবোর্ডের ভাষা ছিল এমন:

‘২ অক্টোবর।
শুভ জন্মদিন গুরু।
বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর।
অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা আপনার জন্য।
গুরু জেমস।’

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বিজ্ঞাপনদাতা প্রিন্সের বাসা পূর্ব রাজাবাজার। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত তিনি। তিনি বলেছেন, ‘৫ বছর বয়স হতে জেমসের গান শুনছি। একসময় দেশে তাঁর কোনো কনসার্ট আমি মিস করিনি। জেমস আছেন শুনলেই আমি ছুটে যেতাম। তাঁকে কাছ থেকে দেখেছিও। তাঁর বাসায়ও আমি গিয়েছি। কথাও বলেছি। তিনি আমাকে কিশোরগঞ্জের প্রিন্স নামেই চেনেন।’

প্রিন্স সংবাদ মাধ্যমকে জানালেন, ২০০০ সাল হতে প্রতিবছর জেমসের জন্মদিন উদ্যাপন করে আসছেন। নিজের বাসায় প্রিয় শিল্পীর নামে কেকও কাটেন। সারাদিন বন্ধুদের সঙ্গে নিয়ে জেমসের গান শোনেন। এবছর তিনি প্রিয় শিল্পীর জন্মদিন একটু বড় আকারে উদ্যাপন করতে ঢাকা শহরের ৭টি উল্লেখযোগ্য স্থানে বিলবোর্ড এক দিনের জন্য ভাড়া নিয়েছেন তিনি। শ্যাওড়া বাসস্ট্যান্ডের সামনে দিয়ে জেমস নিজের বাসায় যাওয়া-আসা করেন। আর তাই এখানে বিলবোর্ডটি ভাড়া নিয়েছেন তিনি। অন্য বিলবোর্ডগুলো এয়ারপোর্ট সড়ক, মহাখালী, গুলশান ২, কারওয়ান বাজার, শাহবাগ এবং নীলক্ষেতে প্রধান সড়কের পাশে টাঙ্গানোর সিদ্ধান্ত নেন। এই বিলবোর্ডগুলো থাকবে জন্মদিন অর্থাৎ ২ অক্টোবর পর্যন্ত।

জেমসের কাছেও পৌঁছে গেছে এই খবরটি। জেমস তো অবাক! তিনি সেই ভক্তকে ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, ‘খুব ভালো লাগছে। ভক্তের এমন ভালোবাসায় আমি অনেক খুশি হয়েছি।’

দি ঢাকা টাইমস্ এর পক্ষ থেকে জেমসকে জন্মদিনের শুভেচ্ছা- শুভ জন্মদিন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...