বোমার ভুয়া গল্প বলে হাজতবাস এক কিশোরের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বোমার ভুয়া গল্প বলে হাজতবাস হলো এক কিশোরের! টেক্সাসের একটি স্কুলের ছাত্র আর্মান সিং সারাই এমন একটি বিভ্রান্তির তথ্যের জন্য এখন শ্রীঘরে।

teenager & fake bomb

ঘড়ি বালকের কথা এখনও কেও ভোলেনি কিন্তু সেই টেক্সাসেই ঘটলো আরেকটি ঘটনা। আর্মান সিং সারাই মজা করে বন্ধুদের বলেছিল বোমা মেরে স্কুল উড়িয়ে দেবে। এ থেকেই ঘটলো বিভ্রান্তির সূত্রপাত। এই অপরাধে গ্রেফতার করা হলো ১২ বছরের ওই ছাত্রকে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, টেক্সাসের নিকোলাস জুনিয়র স্কুলের ছাত্র আর্মান সিং সারাই। সে মজা করে তার বন্ধুকে বলেছিল যে তার ব্যাগে বোমা লুকনো রয়েছে। এই বোমা মেরে স্কুলটা উড়িয়ে দেবে। কোনও জিজ্ঞাসাবাদ না করেই এমন বানানো একটি খবর শুনেই পুলিশ ডাকলেন প্রিন্সিপাল। সোস্যার মিডিয়ায় আর্মানের দিদি গিনি এই তথ্য দিয়েছেন।

teenager & fake bomb-2

পুলিশ এসে পরে ওই ছাত্রের ব্যাগ খুঁজে কোনও বোমা পায়নি। তবে বোমা না পেলেও সন্ত্রাসের হুমকি দেওয়াতেই গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তাকে আপাতত জুভেনাইল জাস্টিস ডিপার্টমেন্টের কাছে রাখা হয়েছে। এদিকে পরিবারের তরফে প্রিন্সিপাল নিকট এই ঘটনার কারণ জানতে চাইলে তিনি বলেছেন, ছাত্ররা অভিযোগ করাতেই ব্যবস্থা তিনি নিয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...