ফেসবুক টাইমলাইন হয়ে যাচ্ছে থ্রিডি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব শীঘ্রই ফেসবুক টাইমলাইন হয়ে যাচ্ছে থ্রিডি! চশমা পরে যেমনিভাবে থ্রিডি সিনেমা দেখেন ঠিক তেমনি এবার নিজের ফেসবুক টাইমলাইনটি দেখবেন থ্রিডি-তে!

Facebook 3D Timeline

খুব শীঘ্রই ফেসবুকে আসতে চলেছে এমন একটি বিশেষ ফিচার। ফেসবুকের এক মুখপাত্র বলেছেন, খুব শীঘ্রই ‘থ্রিডি টাচ’ নামে এই বিশেষ ফিচার চালু হতে চলেছে ফেসবুকে। যে কারণে ফেসবুক টাইমলাইনটি থ্রিডি-তে দেখতে পাবেন এর ইউজাররা। আরেকটি বিষয় হলো, কোনও লিঙ্ক বা প্রোফাইল দেখতে, সোয়াইপ করে একটি পেজ হতে অন্য পেজ বা লিঙ্কে যেতে হয়। তবে এই থ্রিডি টাচ চালু হলে, একটি পেজে থাকা অবস্থাতেই অন্য লিঙ্ক, প্রোফাইল, ফটো, কভার ফটো, প্রোফাইল পিকচার এমন কি ইভেন্ট সবকিছুই দেখা যাবে। অর্থাৎ একজন ইউজার তার নিজের প্রোফাইল কিংবা টাইমলাইনে থাকা অবস্থাতেই অন্য পেজ অথবা লিঙ্ক দেখতে পারবেন।

বিশেষ এই সুবিধাটি প্রথমে শুধুমাত্র আইফোন ইউজারদের জন্য প্রবর্তন করা হবে। নতুন একটি আইওএস অ্যাপ-এর মাধ্যমেই বিশেষ পরিষেবাটি চালু করতে চলেছে ফেসবুক কর্তৃপক্ষ। প্রথমে বিটা ভার্সন চালু হবে মুষ্টিমেয় ইউজারদের জন্য। অবশ্য পরে এই সার্ভিস আসবে সকলের জন্যই- এমন তথ্যই দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...