মাত্র ৮ হাজার টাকায় হেলিকপ্টারে ঈদের ছুটিতে ভ্রমণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই যদি এমন হয় যে হেলিকপ্টারে চড়ে আপনি ঈদের ছুটি উপভোগ করতে কোথাও বেড়াতে গেলেন তাহলে কেমন হয়? সেই সুযোগ আপনার হাতের নাগালেই!

Eid holiday traveling by helicopter

শুনতে হয়তো অনেকের কাছেই স্বপ্নের মতো মনে হলেও আসন্ন ইদুল ফিতরকে সামনে রেখে ‘ফ্লাই হেলিকপ্টার’ নিয়ে এসেছে স্বল্প খরচে হেলিকপ্টার ভ্রমণের এক বিশেষ সুযোগ!

ভাবছেন অনেক টাকার ব্যাপার? কিন্তু আসলে তা নয়। জনপ্রতি মাত্র ৮ হাজার টাকায় হেলিকপ্টারে চড়ে ঘুরে আসতে পারেন ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার দর্শনীয় স্থানগুলোতে! আর তাই হেলিকপ্টার ভ্রমণ এখন আর কেবল স্বপ্ন নয়, সত্যি হয়ে ধরা দেবে সবার কাছেই!

ফ্লাই হেলিকপ্টার চীফ অপারেটিং অফিসার এম আর হক সংবাদ মাধ্যমকে বলেছেন, আসন্ন ঈদের ছুটিতে ৭, ৮ ও ৯ জুলাই একটি বিশেষ হেলিকপ্টার ভ্রমণ প্যাকেজ আমরা রেখেছি। এই প্যাকেজে আকাশ হতে ঘুরে দেখতে পারবেন জাতীয় স্মৃতি সৌধ, মিরপুর ক্রিকেট স্টেডিয়াম, শহীদ বুদ্ধিজীবি স্মৃতি সৌধ এবং কবরস্থান, জাতীয় সংসদ ভবন, লালবাগ কেল্লা এমনকি মধ্যবর্তী অন্যান্য স্থানগুলোও। এই ভ্রমণ শুরু হবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে।

জানানো হয়েছে, হেলিকপ্টার ভ্রমণ প্যাকেজের মূল্য ধরা হয়েছে জনপ্রতি মাত্র ৮ হাজার টাকা! এই বিশেষ অফারটি পেতে হলে অবশ্যই আগামী ৪ জুলাই (সোমবার) এর মধ্যে অগ্রিম বুকিং করতে হবে বলে জানানো হয়েছে।

ভ্রমণে আগ্রহীরা বিস্তারিত জানতে ভিজিট করুন:

facebook.com/flyhelicopterbd
এ ছাড়া হেল্পলাইন: ০১৯৯০২০১২২১ -এ কল করেও ভ্রমণ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...