ট্রাম্পের পেন্টহাউস হিরা ও সোনায় মোড়া!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন নির্বাচনের এক মাসও বাকি নেই। তবে একের পর এক অভিযোগের তীরে যেনো ক্ষত-বিক্ষত করছে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে। এবার প্রকাশ পেয়েছে হিরা ও সোনায় মোড়া ট্রাম্পের পেন্টহাউস!

trump-house

প্রতিদিনই নতুন করে তীরে বিদ্ধ হচ্ছেন রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। বিশেষ করে নারীঘটিত কেলেংকারিতেই বেশি ফাঁসছেন ট্রাম্প। প্রতিদিনই কোনো না কোনো নারী তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলছেন।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, প্রতিপক্ষ হিলারি ক্লিন্টনের থেকে নির্বাচনী লড়াইয়ে ক্রমশই পিছিয়ে পড়ছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি নিজ দলের লোকদের সমর্থনও হারাচ্ছেন।

যেমন তিনি বিতর্ক তৈরিতে সিদ্ধহস্ত ঠিক তেমনি সম্পদ আর ঐশ্বর্যেও দেশের প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় প্রথম সারিতে নাম রয়েছে ডোনাল্ড ট্রাম্পের।

হিরা ও সোনায় মোড়া ট্রাম্পের ছবির এই বিলাসবহুল পেন্টহাউস তার বিশাল সম্পদেরই একটি অংশ।
ফোর্বসের সমীক্ষা অনুযায়ী- ৩৭০ কোটি ডলার সম্পত্তির মালিক ট্রাম্প। তবে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের দাবি হলো এর থেকেও বহু সম্পত্তি রয়েছে তার। নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত ট্রাম্পের এই বিলাসবহুল পেন্টহাউস।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ৬৬ তলা এই পেন্টহাউসের নাম ‘ট্রাম্প টাওয়ার’। ট্রাম্প টাওয়ারেই স্ত্রী মেলানিয়া ও ১০ বছরের ছেলের সঙ্গে থাকেন ট্রাম্প।

পেন্টহাউসের মার্বেলগুলোতে ২৪ ক্যারেট সোনা বসানো রয়েছে। বর্তমানে এই টাওয়ারের বাজার দর প্রায় ১০ কোটি মার্কিন ডলার। এই পেন্টহাউস ছাড়াও ডোনাল্ড ট্রাম্পের রয়েছে আরও অনেক ভিলা এবং বাংলো।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...