ফিলিপিন্সের এক দম্পতি ৮০০ মানুষ খুন করেছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শে ও শেইলা নামে এক দম্পতি এখন পর্যন্ত খুন হয়ে যাওয়া প্রায় ৪ হাজার লোকের মধ্যে ৮০০ জনের প্রাণ সংহার করেছেন! এই ঘটনাটি ফিলিপিন্সের।

a-couple-killed-800-people-in-philippines

ফিলপিন্সের প্রেসিডেন্ট মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে বলেছিলেন, তিন লাখ মাদক পাচারকারীকে প্রাণে মেরে ফেলবেন তিনি। সেই কাজে পুলিশ বা সেনা যথেষ্ট নয়, তাই ভাড়া করেছিলেন সিরিয়াল কিলারদের। তেমনই এক খুনি দম্পতির কথা প্রকাশ্যে এসেছে ফিলিপাইনের জাতীয় সংবাদ মাধ্যমগুলোতে। শে ও শেইলা নামে এই দম্পতি এ পর্যন্ত খুন হয়ে যাওয়া প্রায় ৪ হাজার লোকের মধ্যে ৮০০ জনের প্রাণ সংহার করেছেন!

এই দম্পতি এক সাক্ষাৎকারে বলেছেন, নতুন রাষ্ট্রনায়ক যখন মাদকের বিরুদ্ধে তার লড়াইয়ের কথা ঘোষণা করলেন, তখন এই পেশায় না এলে না খেয়ে মরতে হতো তাদেরকে। তাই বাধ্য হয়েই মানুষ খুনের কাজে নেমেছিলেন তারা। প্রথমে এ কাজ একাই করতেন শে। তবে দেখা গেলো কিছু টার্গেটের কাছে তার পৌঁছাতে বেশ অসুবিধা হচ্ছে। তাই বাধ্য হয়েই নিজের স্ত্রীকে কাজে নামতে বললেন। শেষ পর্যন্ত শেইলাও এই পেশায় নামলেন।

শেইলার কাজ ছিলো অনেক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে খুনের কাজে সাহায্য করা। প্রতিটি খুনের জন্য সরকার হতে ১০০ মার্কিন ডলার পান তারা। প্রথমে যে দলের হয়ে তারা কাজ করেন সেখান থেকে টার্গেটের ছবি জোগাড় করতে হতো। তিন দিনের মধ্যে কাজ সারলেই হাতে হাতে টাকা চলে আসতো। এভাবেই অন্ততপক্ষে ৮০০ ব্যক্তিকে খুন করেছেন তারা!

Advertisements
Loading...