The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আইফোনের মধ্যে পিস্তল!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি মোবাইল ফোনের মধ্যে এমন একটি পিস্তল লুকিয়ে রাখা যেতে পারে তা কী কেও কখনও ভাবতে পেরেছেন? কিন্তু ঘটেছে ঠিক তাই।

আইফোনের মধ্যে পিস্তল! 1

দেখতে একেবারে আইফোনের মতোই। তবে তা আইফোন নয়। বিশেষভাবে আইফোনের মতো ভাঁজ করে রাখা একটি পিস্তল। যুক্তরাষ্ট্রে তৈরি ৯ মিমি দুই ব্যারেলের এই বিশেষ অস্ত্রটি ইউরোপে ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে। তাই ইউরোপজুড়ে আইফোন সদৃশ পিস্তল সম্পর্কে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ।

এটির নাম দেওয়া হয়েছে ‘আইফোন গান’। যুক্তরাষ্ট্রের মিনেসোটাভিত্তিক আইডিয়াল কনসেল নাকি এটির নির্মাতা। ইতিমধ্যে এই গানের জন্য ১২ হাজার ফরমায়েশও পেয়েছে কোম্পানিটি। গানটি আইফোনের মতো দেখতে হলেও একটি বাটনে চাপ দিলেই তা অস্ত্র হিসেবে রূপ নেয়। দামও খুব একটা বেশি নয়। আইফোনের দামের অর্ধেক দাম।বেলজিয়ান পুলিশের সতর্ক বার্তায় বলা হয়েছে যে, এখন পর্যন্ত সেখানে এই ধরনের কোনো অস্ত্র যায়নি। এটি এমন এক অস্ত্র, যা চোখে দেখলে মোবাইল ফোনের সঙ্গে পার্থক্য বের করা কঠিন। অধিকাংশ মানুষের কাছে স্মার্টফোন থাকে। এর অর্থ দাঁড়াচ্ছে, এটা যেকোনোভাবে আইন প্রয়োগকারী সংস্থারও চোখও এড়িয়ে যেতে পারে! তাহলে বুঝুন এই ‘আইফোন গান’ কতোটা ভয়ংকর হতে পারে?

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...