অনলাইনে স্বল্প মূল্যে ঈদের জমকালো স্যালোয়ার-কামিজ

দেখে নিন বাগডুম, আজকের ডিল ও অন্যান্য আউটলেটের ঈদ কালেকশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সামনেই আসছে ঈদ। অনেকেই হয়তো ঈদের পোশাক কেনাকাটা ইতোমধ্যে শুরু করে দিয়েছেন। অনেকেই হয়তো আবার পোশাক কেনার পরিকল্পনা করছেন।


ব্যস্ততার কারণে আমাদের অনেকের পক্ষেই সময় নিয়ে শপিং করা সম্ভব হয় না। কিন্তু সাশ্রয়ী মূল্যে মানানসই পোশাক পেতে বিভিন্ন আউটলেটের ঈদ স্পেশাল কালেকশন সম্পর্কে জানা জরুরী। এই সমস্যা এড়াতে তাই অনলাইনেই বেছে নিতে পারেন আপনার পছন্দের স্যালোয়ার-কামিজ। ঈদ উপলক্ষ্যে বিভিন্ন আউটলেটর মূল্য ছাড়াসহ অন্যান্য তথ্য জানতে ভিজিট করুন ব্রান্ডগুলির ওয়েবসাইট।

বাগডুম:
৬৫০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে পাচ্ছেন বাগডুমের স্যালোয়ার-কামিজ। বিশেষ কিছু আইটেমের উপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়।
                                            পিওর কটন স্যালোয়ার কামিজ, মূল্য: ১৮৫০ টাকা

 

আজকের ডিল:
২ হাজারের কম দামেই আজকের ডিলে পেয়ে যেতে পারেন আপনার এবারের ঈদের স্যালোয়ার-কামিজ। বিভিন্ন বাহারী রঙ ও নকশার স্যালোয়ার-কামিজ পাবেন এখানে।

অঙ্গরূপ প্লাস আনস্টিচড্‌ কটন ইন্ডিয়ান থ্রি-পিস, মূল্য: ১৬০০ টাকা

 

দারাজ:
বাজেট অনুযায়ী দামের রেঞ্জ ঠিক করে দারাজ থেকে পেতে পারেন আপনার পছন্দসই স্যালোয়ার-কামিজ।

                                               অন্য মেলা পিঙ্ক কটন স্যালোয়ার কামিজ, মূল্য: ৯৫০

 

কিকসা:
বাজেট কম হলে কিকসার স্যালোয়ার কামিজের কালেকশন হতে পারে আপনার জন্য উপযুক্ত। কিকসার ১০০০-২০০০ টাকার বাহারী স্যালোযার-কামিজগুলির মধ্যে আপনি পেয়ে যেতে পারেন আপনার পছন্দের পোশাক।

ইন্ডিয়ান স্যালোয়ার কামিজ স্যুট, মূল্য ১৭৮০ টাকা

প্রিয়শপ:
২০০, ৩০০, ৪০০ টাকা মূল্য ছাড়ে প্রিয়শপে পাবেন বেশ কিছু স্যালোয়ার-কামিজ। পছন্দসই মনে হলে দেরি না করে অর্ডার দিতে পারেন আজই।

     এমব্রয়ডারি ড্রেস সেট, মূল্য: ১৭৯৯ টাকা

মিরাও:
ঈদ উপলক্ষে মিরাওতে রয়েছে ১১৭টি রূচিসম্মত স্যালোয়ার কামিজের কালেকশন। মূল্যছাড়ের পাশাপাশি দুটি পণ্য ক্রয় করলে একটি স্বল্প মূল্যের পণ্য বিনামূল্যে পাওয়ার সুযোগ থাকছে এখানে।

নেভি ব্লু কটন লন এমব্রয়ডারিড সেমি স্টিচড স্যালোয়ার ও দোপট্টা, মূল্য: ১৮৮৬

অনলাইন থেকে স্যালোয়ার কামিজ কেনার ব্যাপারে তাড়াহুড়া করবেন না। ডিজাইন,দাম ও আনুসঙ্গিক অন্যান্য বিষয় সময় নিয়ে বিবেচনা করে তারপর অর্ডার করুন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...