‘নরেন্দ্র মোদী’ প্লাটফরমে দাঁড়িয়ে কী করছেন?

‘নরেন্দ্র মোদী’ স্টেশনে দাঁড়িয়ে মোবাইলে কি যেনো ঘাটছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের প্রধানমন্ত্রী ‘নরেন্দ্র মোদী’ প্লাটফরমে দাঁড়িয়ে কী করছেন? যদি কাওকে এমন প্রশ্ন করা হয় তাহলে তিনি হয়তো বলবেন এটি মোদি প্রধানমন্ত্রী হওয়ার আগের ছবি। আসলেও কী তাই? জানতে হলে পড়ুন বিস্তারিত।

কয়েকদিন ধরেই ফেসবুক-হোয়াটসঅ্যাপে ঘুরে-ফিরে বেড়াচ্ছে এমনই একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে যে, নরেন্দ্র মোদি স্টেশনে দাঁড়িয়ে মোবাইলে কি যেনো ঘাটছেন। কপালে তোলা রয়েছে চশমা। তাকে দেখলে যে কেও নরেন্দ্র মোদি বলবেন সেটিই স্বাভাবিক।

তবে তিনি কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নন। তবে তিনি কে? এই প্রশ্ন সবার মনে। অবশেষে জানা গেছে, আসলে কে এই ব্যক্তি।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ভারতের কেরালার কান্নুরের বাসিন্দা এই ব্যক্তির নাম রামচন্দ্রন। ‘কৈরালি নিউজ’ এই তথ্যটি প্রকাশ করেছে।

জানা গেছে, রামাচন্দ্রন নামে ওই ব্যক্তি বেঙ্গালুরুরে যাচ্ছিলেন। কেরালায় মায়ের সঙ্গে দেখা করার পর তিনি ফিরছিলেন। সেই সময় পায়ানুর রেল স্টেশনে দাঁড়ানো অবস্থায় তার এই ছবিটি তোলা হয়।

এবারই প্রথম তা নয়, ইতিপূর্বেও তাকে মোদির মতো দেখতে বলা হয়েছে। তবে তার ছবি এইভাবে ছড়িয়ে পড়েছে দেখে স্তম্ভিত হয়েছেন রামাচন্দ্রন। এমনকি তার নিজের কাছেও হোয়াটসঅ্যাপে পৌঁছেছে সেই ছবিটি। তবে এসব হতে দূরেই থাকতে চান রামাচন্দ্রন।

রামাচন্দ্রন বলেছেন, এখন আর কারও সঙ্গে দেখা হলে তিনি ভালো আছেন কিনা কেও জিজ্ঞাসা করেন না। আগে তার সঙ্গে সেলফি তুলতে আসে। এমনকি বাসে-ট্রেনে উঠলে তাকে ‘মোদি আংকেল’ বলেও ডাকে শিশুরা। তবে তিনি এসব বিড়ম্বনা থেকে একটু দূরে থাকতে চান। এসব কারণে তিনি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে চানা না!

উল্লেখ্য, ইতিপূর্বে এক অটোচালককে দেখা যায় মোদির মতোই দেখতে। তাকে নিয়েও পত্র-পত্রিকায় বিস্তর লেখালেখি হয়েছে।

Advertisements
Loading...