অ্যাকশন ছবি ‘ধুম থ্রি’ টিমকে ডিনারে আমন্ত্রণ জানালেন বলিউড সুপারস্টার আমির খান!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান ও বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ অভিনীত ধুমধাড়াকা অ্যাকশন ছবি ‘ধুম থ্রি’। ‘ধুম থ্রি’ পূর্বের ব্লকবাস্টার হিট ছবি ‘ধুম’‘ধুম ২’ এর সিক্যুয়েল। সম্প্রতি ‘ধুম থ্রি’ টিমকে ডিনারের জন্য নিজ বাড়িতে দাওয়াত দিয়েছিলেন আমির খান।


vlcsnap_2012_12_27_09h18m26s251

মুক্তির আগেই ৭৫ কোটি আয় করা হিট করা ছবি ‘ধুম থ্রি’ এর অভিনেতা এবং কলাকুশলীদের ডিনারে আমন্ত্রণ করেছিলেন আমির খান। আমির খানের মা এতিহ্যবাহী ডিনার প্রস্তুত করেন।

ঘনিষ্ঠ সূত্র হতে জানা যায়, গত বছর ঈদে শিকাগোতে শ্যুটিং চলাকালীন সময়ে আমিরের সন্তান আজাদের আয়া ফারজানা যে আমিরের মা এর কাছে রান্নায় প্রশিক্ষণ প্রাপ্ত, সে শ্যুটিং টিম এর সদস্যদের জন্য স্পেশাল খাবার প্রস্তুত করেছিলেন এবং সেই খাবার প্রত্যেকেই খুব পছন্দ করেছিল। তখন আমির খান কথা দিয়েছিলেন – মুম্বাইয়ে ফিরে মায়ের হাতের রান্না করা খাবার গ্রহণের দাওয়াত দিবেন সবাইকে।

সূত্র আরও জানায়, আমির খান কিছুদিন পূর্বে নতুন বাড়িতে উঠেছেন এবং নতুন বাড়িতে থিতু হয়ে সবাইকে নিয়ে ডিনার পার্টি আয়োজন করেছেন তিনি। পার্টিতে ‘ধুম থ্রি’ এর টিম ছাড়াও আমিরের স্ত্রী কিরণ রাও, সন্তান আজাদ এবং তার মা উপস্থিত ছিলেন। তার মা স্পেশাল বিরিয়ানী, কাবাব সহ বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করেন। আমিরের নতুন বাড়িতে এত বড় ডিনার পার্টি এটিই প্রথম এবং পার্টিটি ছিলো সিট-ডাউন ডিনার পার্টি, প্রত্যেকেই ডিনার খুব উপভোগ করেছেন বলে জানা গেছে।

17016910bd8a4c4ab6cf3157f6f5a65ff72db3d6

উল্লেখ্য, ধুম থ্রিতে ‘ধুম ওয়ান’ এবং ‘ধুম টু’ এর স্ক্রিপ্ট লেখক বিজয় কৃষ্ণ আচার্যের পরিচালনায় জুটি বেঁধেছেন আমির খান এবং ক্যাটরিনা কাইফ। সাথে আরও অভিনয় করেছেন অভিষেক বচ্চন, উদয় চোপড়া, জ্যাকি শ্রফ প্রমুখ। ছবিটি থিয়েটারে মুক্তি পাবে ২৫ ডিসেম্বর।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া গ্লিটজ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...