The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিজ্ঞাপন হতে ঝামেলামুক্ত রাখবে যে অ্যাপস

স্মার্টফোন ব্যবহারকারিদের জন্য এই অ্যাপসটি খুবই উপকারি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে স্মার্টফোনের ব্যাপক ব্যবহার হচ্ছে। বিজ্ঞাপন যেমন পণের বাজার বৃদ্ধি করছে ঠিক তেমনি আবার এই বিজ্ঞাপন সময়ে অসময়ে স্মার্টফোন ব্যবহারকারিদের জন্য সমস্যার কারণ হয়ে দাড়িয়েছে। আমরা যেকোন সাইট ব্রাউজ করার সময় দেখি অসংখ্য বিজ্ঞাপনে ভরা প্রতিটি সাইটের পেজ।

বিজ্ঞাপন হতে ঝামেলামুক্ত রাখবে যে অ্যাপস 1

আপনি হয়ত কোন একটি সাইটে গুরুত্বপূর্ণ কিছু পড়ছেন বা দেখছেন এমন সময় স্ক্রীন জুড়ে বা নির্দিষ্ট লেখার উপর বিজ্ঞাপন এসে হাজির হয়। তখন নিশ্চয় খুব বিরক্তি বোধ ছাড়া মজা লাগার কথা নয়। মাঝে মাঝে এমন কিছু গুরুত্বপূর্ণ বিষয় দেখার সময় এমন বিজ্ঞাপন এসে ঝামেলা পাকিয়ে দেয়। এই সমস্যার সমাধান পেতে আপনি ব্যবহার করতে পারেন একটি জনপ্রিয় বিজ্ঞাপন ব্লক অ্যাপস।

প্রথমে প্লে স্টোর থেকে free adblocker Browser ইন্সটল করুন তারপর কিছু ধাপ অতিক্রম করতে হবে। তাই অ্যারো বাটনে ক্লিক করে সেই ধাপগুলো অতক্রম করুন। এখন আপনার ইচ্ছে মত ব্রাউজাটি ব্যবহার করুন এতে কোন বিজ্ঞাপন আপনার স্ক্রিনে দেখাবে না। কারণ এই ব্রাউজারের কাজই হচ্ছে বিজ্ঞাপনকে ব্লক করে রেখে আপনাকে সহজে ব্রাউজ করতে সাহায্য করা।

এই অ্যাপসটি স্মার্টফোন ব্যবহারকারিদের জন্য খুবই উপকারি। তবে যেসব স্মার্ট ফোনের র‍্যাম ১ জিবি এর চেয়ে কম তাদের ফোনে একটু ঝামেলা হতে পারে।

Loading...