The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভোটের কারণে সন্তান জন্মদানের তারিখ পেছালেন টিউলিপ!

লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসনের এমপি , বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক সময় ব্যক্তি জীবনের অনেক সুযোগ-সুবিধা ত্যাগ করতে হয় রাজনীতিবিদদের। যেমনটি করতে হয়েছে লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসনের এমপি টিউলিপকে। ভোটের কারণে সন্তান জন্মদানের তারিখ পেছাতে হয়েছে।

ভোটের কারণে সন্তান জন্মদানের তারিখ পেছালেন টিউলিপ! 1

যুক্তরাজ্যের পার্লামেন্টে প্রধানমন্ত্রী টেরিজা মে’র ব্রেক্সিট চুক্তির উপর ভোটে অংশ নেওয়ার জন্য বিরোধী লেবার পার্টির এমপি, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ সিদ্দিক সন্তান জন্মদানের তারিখ পিছিয়ে দিলেন।

দেশটির ইভনিং স্ট্যান্ডার্ড পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসনের এমপি টিউলিপ অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান জন্ম দেওয়ার তারিখ দুই দিন পিছিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার স্বামী ক্রিস পার্সি হুইলচেয়ারে করে টিউলিপকে পার্লামেন্টে নিয়ে যাবেন।

৩৬ বছর বয়সী টিউলিপ বলেছেন, একদিন পর আমার ছেলে পৃথিবীতে আসলেও যদি এই বিশ্বে ইউরোপ এবং যুক্তরাজ্যের মধ্যে শক্তিশালী সম্পর্ক গড়ার ভালো কোনো সুযোগ আসে, তবে তাই হোক।

এই ভোটে হাড্ডাহাড্ডি লড়াই হবে, জয়-পরাজয়ের ব্যবধান খুব সামান্যই থাকবে উল্লেখ করে টিউলিপ বলেছেন যে, ভোট দিতে যাওয়ার জন্য আমাকে কেও চাপ দেয়নি। আমি আমার স্বামীর সঙ্গে এই বিষয়ে কথা বললে সে আমাকে বলেছে আমার সিদ্ধান্তের প্রতি তার পূর্ণ সমর্থন রয়েছে। আমি আমার বাচ্চার ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...