নেইমারের জন্য প্রথম এল ক্ল্যাসিকো’র তারিখ নির্ধারিত হলো

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আগামী মৌসুমের জন্য স্প্যানিশ লীগের সূচি ঘোষণা করা হয়েছে। এতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী অক্টোবরের ২৭ তারিখে। বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে বহুল প্রতীক্ষিত এল ক্ল্যাসিকো ম্যাচে রিয়ালের বিপক্ষে অভিষেক হতে যাচ্ছে নেইমারের। রিয়ালের বিপক্ষে মেসি-নেইমারের জুটিও সেদিন মাঠে দেখা যাবে, ফুটবল বিশ্ব তারই অপেক্ষায় রয়েছে!


51af016227af7

অক্টোবরের ২৭ তারিখের পর ২০১৩-১৪ মৌসুমে ২৩ শে মার্চে সান্তিয়াগো বার্ণাব্যুতে রিয়ালের বিপক্ষে আবার মাঠে দেখা যাবে নেইমারকে। উল্লেখ্য, বার্সেলোনা লা লীগা চ্যাম্পিয়ন হিসেবেই এই মৌসুমের খেলা শুরু করবে।

এদিকে রিয়াল মাদ্রিদেও শুরু হচ্ছে কোচ হোসে মরিনহো’র বিদায়ের পর কার্লোস আনচেলোত্তি’র যুগ। স্প্যানিশ লীগে এটা কার্লোসের প্রথম অভিযাত্রা। তিনি রোনালদোকে নিয়ে কতোদূর যেতে পারেন এবং মেসি-নেইমারকে আটাকনো’র জন্য চেলসি’র সাবেক এই কোচ কি ছক আঁকবেন সেটা সময়ই বলে দেবে।

রিয়ালের বিপক্ষে খেলার আগে ভ্যালেন্সিয়া, মালাগা, সেভিলা এবং অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলবেন নেইমার। আগস্টের ২১ তারিখে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়েই বার্সার জার্সি গায়ে ইউরোপে অভিষেক ঘটবে নেইমারের।

তথ্যসূত্রঃ গোলডটকম

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...