২০১৩ সালের বলিউডের নতুন প্রেমিক-প্রেমিকার জুটি সমূহ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ প্রেম শাশ্বত ব্যাপার তাই বলিউডের অভিনেতা – অভিনেত্রীদের মধ্যে প্রায়ই প্রেমের গুঞ্জন শোনা যায়। বলিউডের বেশিরভাগ অভিনেতা – অভিনেত্রীই তাদের ব্যক্তিগত জীবনকে এখন আর ব্যক্তিগত রাখেন না, একে অপরের সাথে প্রেমের সম্পর্কও গড়ে তুলেন। আজকে জানাব ২০১৩ সালে গড়ে উঠা নতুন প্রেমিক-প্রেমিকার জুটি সম্পর্কে।


25-ran-1

১)রণবীর সিং – দীপিকা পাডুকনঃ সঞ্জয় লীলা বানসালির পরিচালিত ‘রাম লীলা’ মুভির শ্যুটিং এ বলিউড সুন্দরী দীপিকা পাডুকন এবং অভিনেতা রণবীর সিংয়ের মধ্যে ঘনিষ্টতা গড়ে উঠেছে এই বছর এবং তাদের বিভিন্ন সময় ডেটিং করতেও দেখা গেছে। এই বছর বলিউডের আলোচিত রোমান্টিক জুটির স্বীকৃতি তাদের দেওয়া যায়।

২)শহিদ কাপুর – হুমা কোরেশীঃ বলিউডের কিউট বয় খ্যাত শহীদ কাপুর এখন চুটিয়ে প্রেম করছেন নায়িকা হুমা কোরেশীর সাথে এরকম খবর শোনা গিয়েছে। বলিউডের এই নতুন রোমান্টিক জুটি সারাদিন একে অপররের সাথে টেক্সট মেসেজ এবং ফোন কলের মাধ্যমে ব্যস্ত থাকেন এমন খবর পাওয়া গিয়েছে যার স্থায়ীত্ব গভীর রাত পর্যন্ত। এদিকে তাদের মুখপাত্রদের এ সম্পর্কে কোন মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

huma_shahid_affair1

৩)বিপাশা বসু – হারমান বাওয়েজাঃ বলিউডের হট অভিনেত্রী বিপাশা বসুর জন আব্রাহামের সাথে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর, ‘লাভ স্টোরি ২০৫০’ খ্যাত হারমান বাওয়েজার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন। বিপাশার ৩৪ তম জন্মদিনের পার্টিতে গোয়া রিসোর্টে তাদের এক সাথে দেখা গিয়েছে।

bipasha-John-080113130108164345

৪)অর্জুন কাপুর – আনুশকা শর্মাঃ মডেলিং থেকে বলিউডের রঙ্গিন জগতে প্রবেশ অভিনেত্রী আনুশকা শর্মার। নবাগত অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আনুশকা শর্মা এরকম খবর হাওয়া গিয়েছে। তারা একত্রে ঘুরে ডেটিং করেন এমন সংবাদ চাউড় হলেও এই জুটির ঘনিষ্ঠতা এবং প্রেমের সম্পর্কের ব্যাপারটি অস্বীকার করেছেন আনুশকার মুখপাত্র।

arjun-Kapoor-anushka-sharma

৫)নার্গিস ফাখরি ও উদয় চোপড়াঃ বলিউডের কিংবদন্তি পরিচালক ইয়াশ চোপড়ার ছেলে উদয় চোপড়ার সাথে পাকিস্তানি বংশোদ্ভূত মডেল-অভিনেত্রী নার্গিস ফাখরির প্রেমের সম্পর্ক এই বছর গড়ে উঠেছে বলে জানা যায়। এমনকি তাদের বিয়ে হবে এরকম গুঞ্জনও শোনা গিয়েছে কিছুদিন। অবশ্য এই জুটি বলিউডের অন্য জুটির মত নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেন নি।

5_1373179747

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...