দামী গাড়ি, মোটর বাইক, কোটি টাকা আয়- সব মিলিয়ে বিলাস বহুল জীবন রণবীর কাপুরের!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ প্রথম মুভিতে অভিনয়ের ফলে ‘ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত পুরস্কার’ প্রাপ্ত অভিনেতা বর্তমান বলিউড সুপারস্টার রণবীর কাপুর। কলেজ পড়ুয়া, রাজনীতিবিদ অথবা বোবা বারফি – এত সব ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় দক্ষতা দেখিয়ে আজকে সাফল্যের উচ্চ শিখরে অবস্থান করছেন তিনি। তার এই উজ্জ্বল মুভির ক্যারিয়ার এবং জীবনের খুটিনাটি আপনাদের সামনে আজ তুলে ধরা হলো।


banglabarta_20130629012933

১০০ কোটি ক্লাব সদস্যঃ বারফি মুভি মুক্তি পাওয়ার ১০ দিনের মধ্যেই এলিট ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েন রণবীর কাপুর। রণবীর কাপুর প্রতি মুভি বাবদ এখন ১৫ কোটি রুপি পারিশ্রমিক নেন এবং মুভির লাভের শতকরা একটি  নির্দিষ্ট পরিমাণ ভাগও নেন তিনি। ফোর্বস ম্যাগাজিন সম্প্রতি তাকে ১১ তম পাওয়ারফুল সেলিব্রেটি আখ্যায়িত করেছেন।

বিজ্ঞাপন জগতে অবস্থানঃ Axe এর সর্বশেষ বিজ্ঞাপনের ক্যাম্পেইনে চোখ ধাধানো পারফর্মেন্স দেখিয়েছেন রণবীর। ব্যান্ড এম্বাসেডর হিসাবে প্রতি বিজ্ঞাপনে তার আয় ১০-১২ কোটি রুপি, সম্প্রতি পেপসি, ডকোমো, নিশানের হয়ে কাজ করেছেন তিনি।

গাড়িঃ বলিউডে বলা হয়, রণবীর কাপুরের গাড়ির প্রতি তেমন আকর্ষণ দেখান, যেমন নারীরা তার প্রতি আকর্ষণ দেখায়। সম্প্রতি তার কেনা গাড়ি হচ্ছে Mercedes Benz G class SUV, ধারণা করা হয় তার দাম পড়েছে প্রায় দেড় কোটি রুপি। তার গাড়ি রাখার গ্যারেজে আছে ১.৩৪ কোটি সমমূল্যের Range Rover Sport, Audi A8 এবং একটি Audi R8।

Mercedes-Benz G-Class

মোটর সাইকেলঃ
সম্প্রতি আরেক বলিউড স্টার সঞ্জয় দত্ত তাকে একটি Harley Davidson গিফট করেছেন যা মূল্য ৩০ লাখ রুপি।

black-harley-davidson-bike

শিক্ষাগত জীবনঃ মুম্বাই এর বোম্বে স্কটিশ স্কুলে শুরু হয় তার শিক্ষাগত জীবন। HR কলেজ থেকে এইচএসি পাশের পর নিউইয়র্কের The Lee Strasberg Theatre and Film নামক প্রতিষ্ঠানে পদ্ধতিমূলক অভিনয় শিখতে  ভর্তি হয়েছিলেন।


বাড়িঃ
রণবীর কাপুর বড় হয়েছেন বান্দ্রার কৃষ্ণ রাজ বাংলোতে যদিও তিনি বান্দ্রার তিন রুমের ডুপ্লেক্স বাড়ির মালিক, যেখানে প্রতিদিন তিনি তার বাবা মার সাথে দেখা করতে আসেন।অবশ্য কৃষ্ণ রাজ বাংলোকে ১৪ তলার অট্টালিকার বানানোর পরিকল্পণা নেওয়া হয়েছে যার শীর্ষ তিন তলায় সে আর নিম্নের তিন তলায় তার বাবা – মা  অবস্থান করবেন।

getimage

প্রিয় শহরঃ রণবীর কাপুরের প্রিয় শহর নিউইয়র্ক। এছাড়া ইটালীর ভেনিস এবং পাগলিয়া শহরকে আকর্ষণীয় বলেও অভিহিত করেন।

ব্যক্তিগত জীবন এবং প্রেমঃ ২০০৮ সালের মার্চে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকনের সঙ্গে তাঁর প্রণয়ঘটিত সম্পর্ক ছিল, যদিও পরবর্তীতে এই সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে তিনি আরেক বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের সাথে প্রেম এবং ডেটিং করছেন।

deepika-ranbir-katrina-1-660_100412034001

ফ্যাশন সচেতনঃ বিখ্যাত ম্যাগাজিন GQ এর Best Dressed Men 2012 এর লিস্টের ২৯ তম পুরুষ হিসাবে আখ্যায়িত পান রণবীর কাপুর। পরমেশ্বর গোডরেজ জানান, রণবীর কাপুর হচ্ছেন এমন অভিনেতা যাকে যেকোন পোষাকে আকর্ষণীয় লাগে।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...