The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিউ ইয়র্কের সমুদ্রে ধরা পড়েছে অদ্ভুত প্রজাতির প্রাণী! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পৃথিবীতে কতো যে অদ্ভুত প্রাণী রয়েছে, তার কোনো ইয়ত্তা নেই। এই সব অদ্ভুত প্রাণীর কয়টিকেই বা আমরা চিনি বা জানি? এমনই এক অদ্ভুত দেখতে প্রাণী ধরা পড়েছে সম্প্রতি। ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে জনৈক ইউজার প্রাণীটির একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওটি শুধু লাইক পেয়েছে ১৪ লাখ।

নিউ ইয়র্কের সমুদ্রে ধরা পড়েছে অদ্ভুত প্রজাতির প্রাণী! [ভিডিও] 1

পৃথিবীতে কতো যে অদ্ভুত প্রাণী রয়েছে, তার কোনো ইয়ত্তা নেই। এই সব অদ্ভুত প্রাণীর কয়টিকেই বা আমরা চিনি বা জানি? এমনই এক অদ্ভুত দেখতে প্রাণী ধরা পড়েছে সম্প্রতি। ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে জনৈক ইউজার প্রাণীটির একটি ভিডিও শেয়ার করেছেন। ওই ভিডিওটি শুধু লাইক পেয়েছে ১৪ লাখ।

নাতালিয়া ভরবক নামে এক টিকটক ইউজার কয়েক সেকেন্ডের ভিডিওটি পোস্ট করেছেন তাঁর নিজের অ্যাকাউন্টে। সেখানে দেখা যাচ্ছে যে, একটি কাঠের ডেকের উপর একটি প্রাণীকে তুলে রাখা হয়েছে। তার পুরো শরীরে পেঁচিয়ে রয়েছে মাছ ধরার ছিপের সুতো। দেখেই মনে হচ্ছে যে, সমুদ্রে ছিপ ফেলে সেটিকে কেও ধরেছেন।

প্রাণীটি দেখতে কিছুটা স্কুইড কিংবা অক্টোপাসের মতোই। তবে অক্টোপাসের মতো এতে ৮টি শুঁড় নেই। রয়েছে একটি বড় শুঁড়ের মতো অংশও, তার থেকে দুটি ছোট ছোট লেজের মতোও রয়েছে। ফোলা মতো মাথার দুদিকে দুটি চোখও রয়েছে। সুতোয় একটু টান পড়তেই প্রাণীটিকে ছটফট করতে দেখা যাচ্ছে ভিডিওর মধ্যে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, প্রাণীটি নিউ ইয়র্কে ব্রুকলিনের কোনি আইল্যান্ডে ধরা হয় বলে জানা গেছে। ভিডিওটি ১৪ লাখ লাইক পাওয়ার পাশাপাশি কমেন্টও পেয়েছে প্রায় ২০ হাজার। ভিডিওটি দেখা হয়েছে ১ কোটি ৬২ লাখ বার। প্রাণীটির নাম কী সে সম্পর্কেও কোনও মন্তব্য করা হয়নি ভিডিওটির পোস্টে। প্রাণীটি শেষ পর্যন্ত পানিতে ফিরে যেতে পেরেছে কিনা, তাও উল্লেখ করা হয়নি অবশ্য টিকটকের ওই ভিডিওতে।

দেখুন ভিডিওটি

Loading...