The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাজারে এলো মাইক্রোল্যাব ম্যাজিক কাপ স্পিকার

আপনার ভ্রমণ আনন্দকে অনেকগুণ বাড়িয়ে দিতে পারে এই মাইক্রোল্যাব ব্রান্ডের ম্যাজিক কাপ মডেলের ব্লুটুথ স্পিকার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সবাই ভ্রমণ করতে পছন্দ করেন। ভ্রমণ পিপাসুদের ভ্রমণের সময় অন্যতম একটি সঙ্গী হলো পোর্টেবল স্পিকার। আজ রয়েছে এই বিষয়ে একটি প্রতিবেদন।

বাজারে এলো মাইক্রোল্যাব ম্যাজিক কাপ স্পিকার 1

আপনার ভ্রমণ আনন্দকে অনেকগুণ বাড়িয়ে দিতে পারে এই মাইক্রোল্যাব ব্রান্ডের ম্যাজিক কাপ মডেলের ব্লুটুথ স্পিকার। এই প্রোডাক্টটির কার্যকারিতা যেকোনো ইউজারকে মুগ্ধ করে দেওয়ার মতোই।

চায়ের কাপের মতো দেখতে স্পিকারটির ট্রু ওয়ারল্যাস টেকনোলজি দিবে স্টেরিও সাউন্ড ও চাইলেই দুটি স্পিকারকে পেয়ারের মাধ্যমে তৈরি করা যাবে লেফট এন্ড রাইট চ্যানেলও। ৪.০ ব্লুটুথ ভার্সন সম্বলিত স্পিকারটিতে রয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি, রয়েছে বিল্টইন মাইক্রোফোন যার মাধ্যমে ছোটখাটো মিটিং কিংবা কনফারেন্স কলে কথা বলাও যাবে অনায়াসে।

এতে আরও রয়েছে রাবার ম্যাটেরিয়ালের তৈরি ব্যান্ডেড হাতল যা দিয়ে যেমন খুশি তেমন করে ঝুলিয়েও রাখা যাবে। তাছাড়াও এর নিচের অংশে রয়েছে সাকশন কাপ যা দিয়ে গ্লাস, মসৃন দেওয়ালসহ সমান সারফেসের যেকোন স্থানে এটি আটকে রাখা যাবে।

এটি সম্পুর্ণ পানিরোধী হওয়ায় বৃষ্টির দিনেও যেকোনো স্থানে ব্যবহার করতে পারবেন আপনি। স্পিকারটিতে শকপ্রুফ প্রযুক্তি থাকায় সজোরে হাত থেকে পড়ে গেলেও স্পিকারটির কোনো রকম ক্ষতি হবেনা। মাত্র দুই ঘন্টা চার্জে সর্বোচ্চ ১০ ঘণ্টা পর্যন্ত একটানা গান শোনা যাবে এই স্পিকারটি দিয়ে। তবে এক্ষেত্রে ভলিউম ৫০% এ থাকতে হবে।

বাংলাদেশের যেকোন আইটি মার্কেটে চমৎকার এই স্পিকারটি পাওয়া যাবে। নতুন এই বিশেষ স্পিকারটিতে ১ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...