The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৫ হাজার ৯৯৯ টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন!

স্যামসাং জানিয়েছে, ক্রেতারা ফিচার ফোন এক্সচেঞ্জে পাবেন আরও ১ হাজার টাকার ছাড়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং বাংলাদেশ সবার জন্য এক হাজার টাকা ছাড়ে নতুন ফোরজি স্মার্টফোন গ্যালাক্সি এমজিরো১ কোর উন্মোচন করলো। এমজিরো১ কোর ফোরজি স্মার্টফোনটি গ্রাহকরা পাবেন মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায়।

৫ হাজার ৯৯৯ টাকায় স্যামসাংয়ের স্মার্টফোন! 1

এক বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, ক্রেতারা ফিচার ফোন এক্সচেঞ্জে পাবেন আরও ১ হাজার টাকার ছাড়। এই অফারের পর গ্যালাক্সি এমজিরো১ কোর ফোরজি স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায়।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেছেন যে, ‘এই উদ্যোগের মাধ্যমে আমরা উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি সক্ষম আধুনিক স্মার্টফোন নিয়ে দেশের অধিকাংশ মানুষের কাছে পৌঁছাতে পারবো। আমরা মনে করি যে, ডিজিটাল বাংলাদেশ নির্মাণে এই উদ্যোগটি উল্লেখযোগ্য অবদান রাখবে।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ক্রেতারা ১ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায় ও ২ জিবি র‍্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়। এ দুটি সংস্করণেই রয়েছে ১ হাজার টাকা ছাড়।

ডিভাইসটিতে রয়েছে দু’টি ক্যামেরা– ৮ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা ও সেলফি তুলতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অল্প বেজেলের গ্যালাক্সি এমজিরো১ কোর স্মার্টফোনটিতে আরও রয়েছে ৫.৩ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। এই স্মার্টফোনটিতে আরও রয়েছে ৩ হাজার মিলি অ্যাম্পিয়ারের এক শক্তিশালী ব্যাটারি, যে কারনে নিরবচ্ছিন্নভাবে গ্রাহকরা এই স্মার্টফোনটি সারাদিন ব্যবহার করতে পারবেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...