বিকিনি পরিহিত ছবি প্রকাশিত হওয়ার পরও খুশী ক্যাটরিনা কাইফ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার রণবীর কাপুর এবং সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের গোপন প্রণয়ের দিন শেষ। এই রোমান্টিক জুটির স্পেনে অভিসারের খবর প্রকাশের পাশাপাশি সেখানকার ইবিজা সমুদ্র সৈকতে তাদের একান্ত মুহূর্তের ছবি ফাঁস হয়েছে। ক্যাটরিনার বিকিনি পরিহিত ছবি ফাঁস হওয়ায় খুশি নাকি হয়েছেন ক্যাটরিনা।


beach2_660_072513111037_072913053434

তাদের অভিসারের খবর বর্তমানে মিডিয়া জগতের সবচেয়ে আলোচিত বিষয় এবং একই সাথে অনেক পত্রিকা, ম্যাগাজিন এবং টেলিভিশন চ্যানেলে তাদের অভিসারের ছবি পর্যন্ত প্রকাশিত হয়েছে। স্পেনে তাদের ছুটি কাটানোর খবর বিস্তারিত জানতে পড়ুন দি ঢাকা টাইমসের খবর স্পেনে গোপন অভিসারে মগ্ন ছিলেন রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ!”

এই প্রসঙ্গে একটি ট্যাবলয়েডের সূত্র ধরে ইন্ডিয়া টুডের একটি রিপোর্ট হতে জানা যায়, ক্যাটরিনা তার এক ঘনিষ্ঠ বন্ধুকে জানিয়েছেন, রণবীর ও ক্যাটরিনা প্রেম নিয়ে লুকোচুরি খেললেও সম্পর্ক নিয়ে তারা কতটা সিরিয়াস, একে অপরকে কত গভীরভাবে ভালোবাসেন – ক্যাটরিনার প্রাক্তণ প্রেমিক সালমান খান ও প্রাক্তণ প্রেমিকা দীপিকার কাছে স্পষ্ট মেসেজ দিয়েছে তাদের গোপনীয় ছবি প্রকাশের বিষয়টি।

তবে, অবশ্য চুপিসারে  এই প্রেমিকযুগলের একান্ত মুহূর্তের ছবি তোলার বিষয়টি সমর্থন করেননি ক্যাটরিনা এবং সেকারণে মনঃক্ষুণ্ণ হয়েছেন তিনি।

এদিকে, স্টারডাস্ট’ ম্যাগাজিনের সাম্প্রতিক সংখ্যায় বিকিনি পরিহিত ক্যাটরিনা কাইফের ছবি প্রকাশিত হয়েছে। সেই সুত্র ধরে ঐ ম্যাগাজিনের সম্পাদক রাম কমল বলেন, ‘রণবীর এবং ক্যাটরিনা তাদের প্রেম অনেক দিন লুকিয়ে রেখেছিলেন, শেষ পর্যন্ত এখন প্রকাশ্যে মেলামেশা করছেন, ভালোবাসা প্রকাশের মধ্যে দোষের কিছু নেই এবং স্টার ডাস্টে প্রকাশিত ছবিগুলোর মাধ্যমে তাদের মধ্যের প্রেমের গভীরতা স্পষ্ট ফুটে উঠেছে।

ranbir-katrina-7-650_071813103315_072913053434

বলিউডের এই আলোচিত রোমান্টিক জুটি বর্তমানে শ্রীলঙ্কায় অবস্থান করছেন সেখানে রণবীর ‘বোম্বে ভেলভেট’ মুভির শুট্যিং এ ব্যস্ত আছেন আর সেই শুট্যিং এ সঙ্গী হয়েছেন ক্যাটরিনা কাইফ। সবমিলিয়ে বলা যায়, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের প্রেমের উপাখ্যান মিডিয়ায় হট নিউজ হিসাবে বিবেচিত হচ্ছে।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...