আইফোনের নতুন কেসিং বাজারে: মূল্য আইফোন থেকেও বেশী!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ আমরা সবাই জানি আইফোনের থেকে সাধারণত আইফোনের কেসিং এর মূল্য কম। কিন্তু এবার আইফোনের নতুন কেসিং বাজারে এলো যার কিনা আইফোনের চেয়েও মূল্য বেশী!


Swarovski-Crystals-iPhone-Case1

উপরের ছবিতে আপনি যে আইফোন কেসিং দেখছেন এটি আইফোন ৪এস এর জন্য তৈরি করা হয়েছে এবং এটি হচ্ছে এই ডিজাইনে তৈরিকৃত সর্বশেষ ভার্সন। এই কেসিংটি অনেক উন্নত মানের যা তৈরি করা হয়েছে রাশিয়ান Swarovski Crystals ধাতু দিয়ে। আগ্রহী গ্রাহকদের এই কেসিং কিনতে ২৩৯ ডলার খরচ করতে হবে।

Self-Photo-Equipped-iPhone-Case

আপনি যদি চান আপনার ছবি আপনার কার্টুন ছবি বা আভাতার দিয়ে আইফোন কেসিং সাজাবেন তাও সম্ভব। তবে এই ধরণের কেসিং এর জন্য আপনাকে খরচ করতে হবে ২৫০ ডলার! তবে অর্ডার দেয়ার সময় আপনাকে আপনি যে ধরণের ছবি কেসিং এ যুক্ত করতে চান সে ধরণের ছবি সাথে আপনার সম্পূর্ণ বডি কিংবা আপনি যদি আপনার বান্ধবির সাথে অন্তরঙ্গ কোন ছবি এতে সংযুক্ত করতে চান তাও পাঠাতে হবে। এছাড়া আপনি যদি চান যেমন সাইকেল চালানোর ছবি, আপনার সাঁতার কাটার ছবি কিংবা আপনার বই পড়ার মুহূর্ত ক্যামেরায় ধারন করে সাথে কিছু বর্বণা লিখে পাঠাতে হবে কেসিং প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে।

Zoes-House-of-Crystal-My-Little-iPony

উপরের যে ছবিটি দেখছেন এটি হচ্ছে আইফোনের এরেকটি কেসিং যার মূল্য আইফোন থেকেও বেশী। এর নাম দেয়া হয়েছে  Zoe’s House of Crystal My Little iPony। এর মূল্য ধরা হয়েছে ২৬৫ ডলার। এই কেসিং কেবল আইফোনের জন্যই নয় এটি চাইলে, স্যামসং গ্যালাক্সি এস সিরিজ, HTC কিংবা ব্ল্যাক বেরি ব্যবহারকারীরাও এটি পেতে পারেন।

যাই হোক যারা এই ধরণের কেসিং ক্রয় করতে চান তাঁরা এখান থেকে অর্ডার করতে পারবেন।

সূত্রঃ দি টেকজার্নাল

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...