আপনার জন্য এই সপ্তাহে নতুন ৭টি গেমিং অ্যাপস

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আপনার স্মার্টফোনের জন্য কিছু উপযুক্ত গেম খুঁজছেন? আসুন দেখে আসি কিছু একদম নতুন গেম যেগুলো আপনাকে দেবে পরিপূর্ণ ভিন্ন স্বাদ। কিছুটা নিশ্চিত হয়েই বলা যায় এই গেমগুলো আপনাকে একদমই হতাশ করবে না। ৭টি নতুন গেমের নতুন স্বাদ, নতুন গ্রাফিক্স, রোমাঞ্চকর গেমের অভিজ্ঞতা নিয়ে সাজানো হলো এই প্রতিবেদন।


game-center

কল অব ডিউটিঃ স্ট্রাইক টীম (Call of Duty: Strike Team)

ফার্স্ট পারসন শ্যুটার গেম হিসেবে কল অব ডিউটির তুলনা খুবই কম। ট্যাকটিক্যাল ওভারভিউ সমৃদ্ধ সম্পূর্ণ স্কোয়াড নিয়ন্ত্রনের সুবিধা সহ গেমটি আপনাকে মুগ্ধ করবেই। আপনাকে একটি টীমের কমাণ্ডার হয়ে এই গেমটি খেলতে হবে। আপনাকে লড়তে হবে আর্কটিক, আফগানিস্তান প্রভৃতি জায়গায় বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দমন এবং সাইবার টেররিস্টদের সাথে। আপনি চাইলে যেকোন সময় আপনার ফার্স্ট পারসন অবস্থান থেকে পরিবর্তন হয়ে top-down থেকে drone viewতে খেলতে পারবেন। টাচস্ক্রিণের এই গেমটি আপনাকে দেবে নতুন অভিজ্ঞতা। তবে এটি এখনও এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হয়নি। আইফোন ব্যবহারকারীরা ডাউনলোড করুন আইটিউন্স থেকে। মূল্যঃ $৬.৯৯ ডলার।
Call-of-Duty-Strike-Team

স্প্রিংকল আইল্যাণ্ড (Sprinkle Islands)

এটি এমন একটি গেম যেখানে আপনাকে লড়তে হবে আগুনের সাথে আর আপনার অস্ত্র হিসেবে থাকবে পানি! একটি নির্দিষ্ট দূরত্বে থেকে আপনাকে পানির সাহায্যে আগুন নেভাতে হবে। শুধু তাই নয়, আগুনে সম্পূরণ পুড়ে যাবার আগে আগুন নিভিয়ে ফেলতে হবে। এখানে উল্লেখযোগ্য যে আপনার পানির ব্যবহার কিন্তু সীমিত! তবে পানি ফুরিয়ে গেলে আপনি যে লেভেলে ছিলেন সেই লেভেল থেকেই আবার রিষ্টার্ট করে গেমটি শুরু করতে পারবেন। আপনার সময় পার করার জন্য এটি চমৎকার গেম হতে পারে। আইফোন ব্যবহারকারীদের জন্য আইটিউন্স লিঙ্ক। এবং এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য প্লেষ্টোর লিঙ্ক। এটি সম্পূর্ণ ফ্রী গেম।
sprinkle game

টুকে ড্রাইভ (2K DRIVE)

Real Racing গেমটির মতোই এটি একটি রেসিং গেম। এই গেমে রয়েছে লাইসেন্সকৃত গাড়ি, সত্যিকারের রাস্তার স্বাদ, হেড টু হেড চ্যালেঞ্জের মত সুবিধা। রেস খেলার সময় আপনাকে হেলিকপ্টার থেকেও তাড়া করা হবে, কাজেই হেলিকপ্টারের আক্রমণ বাঁচিয়ে চলতে হবে আবার প্রতিপক্ষকেও রেসে পরাজিত করতে হবে। আপনি আপনার ড্রাইভারকে নিজের মতো করে সাজিয়ে নিতে পারবেন, এছাড়াও বন্ধুদের সাথে মাল্টিপ্লেয়ার মুডেও খেলতে পারবেন। তবে এটি এখনও এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত হয়নি। আইফোন ব্যবহারকারীরা ডাউনলোড করুন আইটিউন্স থেকে। মূল্যঃ $৬.৯৯ ডলার।
2k drive

এইজ অব থ্রোনস (Age of Thrones)

এটি রূপকথার গল্প সমৃদ্ধ সম্পূর্ণ নতুন একটি গেম, যেখানে দুটি দূর্গের মধ্যে যুদ্ধ হয়। এখানে আপনাকে যুদ্ধ করতে হবে বিশাল সব অর্ক্স, ড্রাগন, ট্রল, মরে না এমন সব ভ্যাম্পায়ারদের সাথে। আপনাকে পরাজিত করতে হবে থ্রোনসের অন্ধকারের রাজাকে এবং বাঁচাতে হবে আর্মসের সাম্রাজ্যকে। এখানে আপনি ১৬টি ভিন্ন ভিন্ন দূর্গ এবং ৪টি ভিন্ন অবস্থানে যুদ্ধ করতে পারবেন। আপনাকে ১৮টি লেভেল সম্পন্ন করতে হবে সেই সাথে ২০টিরও বেশী শত্রুর সাথে লড়তে হবে। এটা আপনাকে সত্যিকারের যুদ্ধের আমেজ এনে দেবে, আপনার অবশ্যই একবার খেলে দেখা উচিত! এটি আইফোন ব্যবহারকারীদের জন্য এখনও উন্মুক্ত নয়। এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য প্লেষ্টোর লিংক। মূল্যঃ $০.৯৯ ডলার।
dark ages

গর্তে পড়ে যেওনা (Don’t Fall In The Hole)

এটি আসলে একটি মার্বেল গেম। এখানে আপনার প্রতিপক্ষের মার্বেলকে গর্তে ফেলে দিতে হবে কিন্তু নিজেকে নিরাপদে রাখতে হবে। যে শেষ পর্যন্ত টিকে থাকবে সেই বিজয়ী। সময় পার করার জন্য দারূণ একটি গেম। শুধুমাত্র আইফোন ব্যবহারকারীদের জন্য আইটিউন্স লিঙ্ক। মূল্যঃ $৪.১৯ ডলার।
fall hole

জায়ান্ট বল্ডার অব ডেথ (Giant Boulder of Death)

বলা হয়ে থাকে যদি কোনো বলদারের ভেতর বিদ্বেষ জেগে ওঠে কেউ তার সামনে বাঁচতে পারে না। এই গেমে আপনাকে পাহাড় ধ্বংস করতে হবে, সামনে যা পাবেন তাই গুঁড়িয়ে দিতে হবে। এই জায়ান্ট বল্ডারকে আপনি স্মার্টফোনে লেফট-রাইট টাচ করেই নিয়ন্ত্রণ করতে পারবেন। এটি খুব উত্তেজনাপূর্ণ গেম, আপনি খেলে মজা পাবেন বলা যায়। আইফোন ব্যবহারকারীরা সম্পুর্ণ ফ্রী ডাউনলোড করুন আইটিউন্স থেকে
giant_boulder-600x300

জোম্বি টাইপোম্যানিয়াক (Zombie Typomaniac)

আপনার অলস সময় পার করার জন্য এর চেয়ে ভালো গেম আর হতে পারে না। এই গেমের সবচেয়ে বড় মজা হলো জোম্বি মারার সাথে সাথে আপনার টাইপিং স্কিল বাড়বে! গেমে আপনাকে গল্প আকারে ২৮টি ধাপ পার করতে হবে, ৫টি শক্তিশালী বস জোম্বির সাথে মোকাবেলা করতে হবে। আইফোন ব্যবহারকারীদের জন্য ডাউনলোড লিঙ্ক
zombie

সূত্রঃ The Tech Journal

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...