স্কটল্যান্ডে জনাকীর্ণ মদের দোকানে পুলিশ হেলিকপ্টার বিধ্বস্তঃ নিহত ৮

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ শুক্রবারে স্কটল্যান্ডের Glasgow তে স্থানীয় পুলিশ বাহিনীর একটি টহল হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চালক সহ নিচে থাকা সাধারণ ৮ জন মানুষ নিহত হয়েছে। ভাগ্য ক্রমে বেঁচে যাওয়া বাকীদের হাসপাতালে নেয়া হয়েছে।


390-pub-1130

ঘটনাটি ঘটে স্কটল্যান্ডের জাতীয় ছুটির দিকে স্থানীয় এক মদের দোকানে, এই দিন ঐ দোকানে সরকারী ছুটি থাকাতে আনুমানিক ১০০ জন মানুষ একত্রিত হয়ে উৎসব করছিলেন, কিন্তু হঠাৎ বিকট শব্দে উপর থেকে একটি হেলিকপ্টার ধ্বসে পরে। কিছু বুঝে উঠার আগেই হতাহতের ঘটনা ঘটে যায়।

ঘটনা স্থলে বিধ্বস্ত হেলিকপ্টারের ডানার তাণ্ডবে সম্পূর্ণ দোকান দুমড়ে মুচড়ে গেছে, সেখানে অনেক মানুষ থাকাতে প্রকৃত মৃতের সংখ্যা এখনও নিশ্চিত করা যাচ্ছেনা, এখনও হেলিকপ্টার সরানো যায়নি, এটি সরালেই বুঝা যাবে ভেতরে নিহতের কিংবা আহতের সংখ্যা কত।

src.adapt.480.low

স্কটল্যান্ডের জাতীয় নেতা Alex Salmond বলেন, “আজ আমাদের দেশের জন্য একটি আনন্দের দিন ছিল কিন্তু এই ঘটনায় এটি আর আনন্দের নেই, বর্তমানে এটি অত্যন্ত দুঃখের একটি দিনে পরিণত হয়েছে।”

ধারণা করা হচ্ছে মৃত ব্যক্তির সংখ্যা আরও বাড়তে পারে, ঘটনা স্থলে মানুষ এবং জায়গাটি সম্পূর্ণ ময়লা এবং রক্তে মাখা মাখি হয়ে আছে। সেখানে থাকা মানুষদের উদ্ধার করতে উদ্ধারকারীরা যোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এদিকে স্থানীয় প্রশাসন এখনও দুর্ঘটনার কারণ জানাতে পারেনি একই সাথে তারা এটাও জানাতে পারেনি ঐ সময়ে দুর্ঘটনায় কবলিত এই হেলিকপ্টারটি সেখানে কি দায়িত্ব পালন করছিল!

সূত্রঃ Gawker

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...