The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জামায়াতের হরতাল ১৮ দলের অবরোধ চলছে: বিভিন্ন স্থানে সংঘর্ষ-অগ্নিসংযোগ-গাড়ি ভাংচুর

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ১৮ দলের অবরোধের সঙ্গে আজও যোগ হয়েছে জামায়াতে ইসলামীর হরতাল। হরতাল ও অবরোধ চলছে। রাজধানী তেমন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলেও দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষ-অগ্নিসংযোগসহ বিচ্ছিন্ন ঘটনা অব্যাহত রয়েছে।

Block-10-12-13

রাজধানীতে মিনিবাস, টেম্পো, সিএনজি, রিক্সাসহ লোকাল পরিবহন যথারিতি চলছে। অফিস-আদালত খোলা রয়েছে। অন্যদিনের মতো ট্রেন চলছে, দূরপাল্লার বাস ছাড়েনি।

অপরদিকে দেশের বিভিন্ন স্থানে সহিংসতার খবর পাওয়া গেছে। মুন্সিগঞ্জের পাখির মোড় ও বক্তারকান্দি এলাকায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করা হয়েছে।

নারায়নগঞ্জের রূপগঞ্জে সড়ক অবরোধ করে রাখা হয়েছে। সকালে অবরোধকারীরা পিকেটিং করেছে। তারা বিভিন্ন গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ ঘটিয়েছে।

ফতুল্লায় অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পিকেটিং করার চেষ্টা করলে এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সিলেটের মজুমদারবাড়ীতে সড়ক অবরোধ করে পিকেটিং করা হয়েছে। সকালে জামায়াত-শিবিরের কর্মীরা অগ্নিসংযোগ ও ভাংচুর চালিয়েছে।

খুলনার নূর নগর এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে অবরোধকারীরা।

এদিকে গতকাল চট্টগ্রামের সীতাকুণ্ডে ককটেল বানাতে গিয়ে এক শিবির কর্মী নিহত হয়েছে। সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে ১৮ দলীয় কর্মীদের সংঘর্ষে রাসেল হোসেন (১২) নামে চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্র নিহত হয়।

Sirajgong-1

অপরদিকে আজ ঈশ্বরদীতে ট্রাক চাপায় মারা গেছে ২ জন। ধারণা করা হচ্ছে অবরোধের কারণে বেপরোয়া গতিতে ট্রাক চালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...