The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

উত্যক্তকারীর জননাঙ্গে এসিড ছুড়ে মারলো এক নারী!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এবার এক উত্যক্তকারীর জননাঙ্গে এসিড ছুড়ে মারলো এক নারী। গত সোমবার ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রূপপুর ইউনিয়নের কবিরাঘাট গ্রামে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় নারীটিকে এসিড ছুড়ে মারার অপরাধে আটক করে পুলিশ।


28076

এসিডদগ্ধ ব্যক্তিটির নাম খাদেমুল ইসলাম। সে একই গ্রামের আলিমুদ্দিনের নামের এক ব্যক্তির ছেলে। খাদেমুল ইসলাম পেশায় কৃষি পণ্য ব্যবসায়ী। আটক নারীটি তার এসিড ছুড়ে মারা প্রসঙ্গে বলেন, খাদেমুল ইসলাম দীর্ঘদিন যাবত তাকে উত্যক্ত করে আসছিলো। নানা ধরনের অনৈতিক প্রস্তাব করে আসছিলো। তাকে বারবার নিষেধ করার পরও সে একই কাজ বারবার করে আসছিলো।

Thakurgaon_map_sm_748405407

এই প্রসঙ্গে নারীটি আরো বলেন,’এতে তার পরিবারে কোন্দল শুরু হয়। সবাই তাকে দোষারোপ শুরু করে। এক পর্যায়ে আর সহ্য করতে না পেরে তিনি এই কাজ করেছেন। এসিড মারার আগে খাদেমুল ইসলামকে ফোন করে ওই নারী তার বাড়িতে আসার কথা বললে খাদেমুল সাথে সাথে রাজি হয়ে যায় এবং অনৈতিক প্রস্তাবের লালসায় ছুটে আসে। পরে খাদেমুল নারীটির ঘরে প্রবেশ করার পর তার জননাঙ্গে এসিড ঢেলে দেওয়া হয়।

বালিয়াডাঙ্গী থানার ওসির বরাত দিয়ে জানা যায় যে, খাদেমুল ইসলামের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঐ নারীকে গ্রেফতার করে। উল্লেখ্য যে, খাদেমুল ইসলামের জননাঙ্গসহ শরীরের নিচের দিক মারাত্মকভাবে পুড়ে গিয়েছে।

Loading...