The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বৌপাগল এক স্বামীর কাণ্ড: বৌ ফিরিয়ে দিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিয়ে করা বৌকে ফিরিয়ে দিতে বৌপাগল এক স্বামী কাণ্ড ঘটিয়ে বসেছেন। তিনি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন প্রশাসন ও অভিভাবকদের।

One husband

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার দিঘলী ইউনিয়নে। বর নবীকুর রহমান মুকুল (৩৮) ২৪ ঘণ্টার মধ্যে তার স্ত্রী সুরমা আক্তারকে ফিরিয়ে দেওয়ার আল্টিমেটাম
দিয়েছে। এই সময়ের মধ্যে বৌ ফিরিয়ে না নিলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন বৌপাগল মুকুল। বৌপাগল স্বামীর আল্টিমেটাম দিয়ে বুধবার সকালে স্ত্রী ফিরিয়ে দেয়ার দাবিতে প্রকাশ্যে সমাবেশও করেছেন তিনি।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, স্থানীয় দিঘলী ইসলামিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে শত শত লোকের সামনে এই সমাবেশের আয়োজন করে মুকুল। এদিকে এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

One husband-2

স্থানীয় এলাকাবাসী জানান, গত ২৪ আগস্ট দিঘলী গ্রামের মৃত মমিন উল্রার ছেলে নবীকুর রহমান মুকুলের স্ত্রী সুরমা আক্তারকে কৌশলে বাড়ি থেকে বের করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে স্বামী মুকুল স্ত্রীকে বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে গিয়ে খুঁজে না পাওয়ায় ৩১ আগস্ট নব গঠিত চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগও দায়ের করেন।

মুকুল অভিযোগ করেনে যে তার স্ত্রীকে একই এলাকার অলিউল্লা চৌধুরীর ছেলে মো: আলাউদ্দিন নিয়ে গেছে। এদিকে প্রতিবাদ সমাবেশে মুকুল তার স্ত্রীকে ফিরিয়ে দিতে অভিযুক্ত আলাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন।

মুকুল সাংবাদিকদের জানান, নির্দিষ্ট সময়েরমধ্যে তার স্ত্রী ফিরিয়ে না দিলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ব্যবস্থা নিবেন। স্ত্রীকে নিয়ে যাওয়ার ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন জড়িত বলে অভিযোগ করেন তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মুকুলের স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। দেশের বিভিন্ন থানায় জরুরি বার্তা পাঠানো হয়েছে। এই ব্যাপারে তদন্ত চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...