The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবারের ‘মিস ওয়ার্ল্ড’ হলেন দক্ষিণ আফ্রিকার রোলেনে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের ‘মিস ওয়ার্ল্ড’ হলেন দক্ষিণ আফ্রিকার সুন্দরী রোলেনে স্ট্রস। গতকাল স্থানীয় সময় সন্ধ্যায় লন্ডনের আইসিসি মিলনায়তনে প্রতিযোগিতার জমকালো চূড়ান্ত অনুষ্ঠানে মিস ওয়ার্ল্ড-২০১৪ হিসেবে নাম ঘোষণা করা হয়।

Miss World rolene

দক্ষিণ আফ্রিকার সুন্দরী রোলেনে স্ট্রস এই বছরের ‘মিস ওয়ার্ল্ড’ নির্বাচিত হয়েছেন। গতকাল স্থানীয় সময় সন্ধ্যায় লন্ডনের আইসিসি মিলনায়তনে প্রতিযোগিতার এক জমকালো চূড়ান্ত অনুষ্ঠানে মিস ওয়ার্ল্ড-২০১৪ হিসেবে দক্ষিণ আফ্রিকার সুন্দরী রোলেনে স্ট্রস নাম ঘোষণার পর উল্লাসে ফেটে পড়েন ২২ বছরের এই লাস্যময়ী এই তরুণী। প্রতিযোগিতায় রানার আপ হন মিস হাঙ্গেরি এদিনা কুলসার, আর তৃতীয় হন যুক্তরাষ্ট্রের এলিজাবেথ সাফরিট।

উল্লেখ্য, ৬৩ বছর আগে এই লন্ডন হতেই যাত্রা শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার। ২০১৪ সালে এসে সেই লন্ডনেই হলো ৬৪তম বিশ্ব সুন্দরীদের জাঁকজমকপূর্ণ প্রতিযোগিতার এই আসর। বিশ্বের কমপক্ষে ১শ’ কোটি মানুষ গতকাল টেলিভিশনে সরাসরি দেখেছেন চূড়ান্ত পর্বের নানা আয়োজন। বিশ্বের মোট ১২১টি দেশের সেরা সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। দক্ষিণ আফ্রিকার রোলেনে স্ট্রসকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন বিদায়ী ‘মিস ওয়ার্ল্ড’ ফিলিপাইনের মেগান ইয়ং। আর এভাবেই মুকুট পরেন হাস্যোজ্জ্বল দক্ষিণ আফ্রিকার সুন্দরী রোলেনে স্ট্রস। তার হাসি ছড়িয়ে পড়ে পুরো অনুষ্ঠানের এ প্রান্ত থেকে ওপ্রান্তে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...